Suvendu Adhikari: ‘বোমা বাঁধছিলেন তৃণমূল নেতা’, ভূপতিনগর-বিস্ফোরণে NIA তদন্তের দাবি শুভেন্দুর

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: tannistha bhandari

Updated on: Dec 03, 2022 | 11:23 AM

Suvendu Adhikari: বিরোধী দলনেতার বাড়ির কাছেই সভা করবেন অভিষেক বন্দ্যোপাধ্য়ায়। তার আগেই এই বিস্ফোরণের ঘটনায় চাঞ্চল্য তৈরি হয়েছে এলাকায়।

Suvendu Adhikari: 'বোমা বাঁধছিলেন তৃণমূল নেতা', ভূপতিনগর-বিস্ফোরণে NIA তদন্তের দাবি শুভেন্দুর
বিস্ফোরণ-কাণ্ড নিয়ে শুভেন্দু

কাঁথি: ভূপতিনগরে বিস্ফোরণের ঘটনায় শাসক-বিরোধী তরজা তুঙ্গে। একদিকে তৃণমূল দাবি করছে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের সভার আগে এই ঘটনা আসলে বিজেপির ষড়যন্ত্র। অন্যদিকে, কেন বারবার তৃণমূল নেতার বাড়িতেই বিস্ফোরণ ঘটছে, সেই প্রশ্ন তুলে সরব হয়েছে বিজেপি। এবার এই বিস্ফোরণের ঘটনায় কেন্দ্রীয় সংস্থা এনআইএ তদন্তের দাবি জানালেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, বোমা বাঁধতে গিয়েই মৃত্যু হয়েছে তৃণমূলের বুথ সভাপতি রাজকুমার মান্না সহ তিনজনের। শনিবার অভিষেক ও শুভেন্দুর সভার দিকে যখন নজর রয়েছে রাজ্যের রাজনৈতিক মহলের, তখন টুইটে এমনটাই দাবি করলেন শুভেন্দু।

শনিবার সকালে ওই ঘটনার কথা সামনে আসার পর শুভেন্দু অধিকারী টুইট করেছেন। তিনি লিখেছেন, ‘বিস্ফোরণে তৃণমূল নেতার বাড়ি উড়ে গিয়েছে। মৃত্যু হয়েছে ৩ জনের, গুরুতর জখম হয়েছেন ২ জন। তৃণমূল নেতা রাজকুমার মান্না তাঁর বাড়িতে বসে বোমা বাঁধছিলেন, সেই সময়ই এই তীব্র বিস্ফোরণ ঘটে। আমি এনআইএ তদন্তের দাবি জানাচ্ছি।’

শুধু শুভেন্দু নয়, শাসক দলের দিকে আঙুল তুলেছেন বিজেপির কেন্দ্রীয় সহ সভাপতি দিলীপ ঘোষও। তিনি দাবি করেছেন, বারবার বিস্ফোরণের ঘটনায় নাম জড়িয়েছে তৃণমূলের।

শুক্রবার রাতেই বিস্ফোরণের ঘটনা ঘটে। ঝলসে যাওয়া দেহগুলো উদ্ধার হয় ওই তৃণমূল নেতার বাড়ির অদূরেই। রাজকুমারের স্ত্রী জানিয়েছেন, রাতের অন্ধকারে কেউ বা কারা মৃতদেহগুলি বের করে নিয়ে গিয়েছে। রাজকুমারের দুই ভাই বিশ্বজিৎ গায়েন  ও লালুর মৃত্যু হয়েছে। এই বোমাগুলি কেন বাঁধা হচ্ছিল, আর কারা এর সঙ্গে যুক্ত ছিল, তা জানতে তদন্ত করছে পুলিশ। পুরো এলাকা কড়া নিরাপত্তায় মুড়ে ফেলা হয়েছে।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla