Kunal Ghosh: ‘দাঁতে খুব ব্যথা’, তাই কম কথা বলছেন কুণাল ঘোষ

Kunal Ghosh: কিন্তু ডেরেকের বাড়িতে যে বৈঠক হল, সেখানে কী কথা হল? এই প্রশ্নের উত্তর কোনওভাবেই দিতে চাইলেন না কুণাল। বললেন, তিনজন তৃণমূলের লোক বসেছে, দলের খুঁটিনাটি বিষয়ে গঠনমূলক আলোচনা হয়েছে।

Kunal Ghosh: 'দাঁতে খুব ব্যথা', তাই কম কথা বলছেন কুণাল ঘোষ
কুণাল ঘোষImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: May 10, 2024 | 5:29 PM

কলকাতা: মিটিং-এর পরও কি মিটল না সমস্যা? পুরনো মেজাজে কেন দেখা যাচ্ছে না কুণাল ঘোষকে? গত কয়েকদিন ধরে এই প্রশ্নই ঘুরছে রাজনৈতিক মহলে। বিজেপি প্রার্থী তাপস রায়ের সঙ্গে একই মঞ্চে দাঁড়িয়ে কুণাল ঘোষকে দেখা যাওয়ার পরই দলীয় পদ থেকে সরানো হয় তাঁকে। তৃণমূলের তরফে বিবৃতি দিয়ে জানিয়ে দেওয়া হয় দলের রাজ্য সাধারণ সম্পাদক পদে আর থাকছেন না তিনি। এই ঘটনার কয়েকদিন পর কুণালকে গাড়িতে তুলে সোজা ডেরেকের বাড়ি চলে যান শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু। অনেকেই ভেবেছিলেন, এরপর বরফ গলবে। কিন্তু কুণালকে আর সেভাবে মুখ খুলতে দেখা যাচ্ছে না।

TV9 বাংলার মুখোমুখি হয়ে কুণাল ঘোষ দাবি করেন, তিনি দলের কর্মী ছিলেন, আছেন, থাকবেন। বক্তব্যও জানাচ্ছেন প্রতিদিন। একজন সৈনিক হিসেবে কথা বলছেন বলে উল্লেখ করেছেন তিনি। কুণাল বলেন, ‘আমি যেভাবে বিভিন্ন ইস্যুতে কাউন্টার করি, রোজই করে চলেছি। দলের কাঠামোর মধ্য়ে থেকেই করছি।’

শুধুমাত্র কথা বলা নয়, দলের প্রচারের কাজেও অংশ নিচ্ছেন তিনি। কয়েকদিন আগে খড়গপুরে গিয়েছিলেন, দিন দুয়েক পর ব্যারাকপুরে তৃণমূল প্রার্থী পার্থ ভৌমিকের জনসভাতেও যাবেন বলেও জানিয়েছেন কুণাল ঘোষ। তিনি বলেন, ‘কর্তব্য পালন করে চলেছি। তবে কয়েকদিন ধরে দাঁতে খুব ব্যাথা। ফলে কথা কম বলার চেষ্টা করছি।’ কুণাল জানান, দাঁতে ব্যাথা হওয়ায় শুক্রবার আর আহমেদ ডেন্টাল কলেজে এক্স রে করাতে গিয়েছিলেন তিনি। শনিবার সন্ধ্য়ায় ‘রুট ক্যানাল’ (দাঁতের চিকিৎসা) শুরু হবে। তাই একটু ধীরগতিতে চলছেন তিনি। আর পদ নিয়ে কোনও মোহ নেই বলে স্পষ্ট জানিয়েছেন কুণাল।

কিন্তু ডেরেকের বাড়িতে যে বৈঠক হল, সেখানে কী কথা হল? এই প্রশ্নের উত্তর কোনওভাবেই দিতে চাইলেন না কুণাল। বললেন, “তিনজন তৃণমূলের লোক বসেছে, দলের খুঁটিনাটি বিষয়ে গঠনমূলক আলোচনা হয়েছে। এর থেকে বেশি কিছু নয়।”