নারকেল নিয়ে কাড়াকাড়ি! অতীনের হাত থেকে নারকেল কেড়ে নিয়ে ফাটিয়ে দিলেন শান্তনু!

TMC: বিধায়ক অতীন ঘোষ কিছুতেই একা তা ফাটাতে রাজি হচ্ছিলেন না। এরপরই শান্তনু সেনও অতীনের হাতে হাত রাখেন।

নারকেল নিয়ে কাড়াকাড়ি! অতীনের হাত থেকে নারকেল কেড়ে নিয়ে ফাটিয়ে দিলেন শান্তনু!
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 11:06 AM

কলকাতা: কে নারকেল ফাটাবে তা নিয়ে এক প্রকার কাড়াকাড়ি তৃণমূলের দুই নেতার মধ্যে। একজন রাজ্যসভার সাংসদ শান্তনু সেন, অন্যজন কাশীপুর-বেলগাছিয়ার বিধায়ক অতীন ঘোষ। শুক্রবার কাশীপুর বেলগাছিয়ায় একটি স্বাস্থ্যকেন্দ্রের উদ্বোধন অনুষ্ঠানে গিয়েছিলেন এই দুই নেতা। সেখানেই নারকেল ফাটিয়ে শুভারম্ভের সময় দেখা গেল মজাদার দৃশ্য।

শান্তনু সেন ও অতীন ঘোষকে ঘিরে এদিনের অনুষ্ঠানে বহু মানুষের ভিড় হয়। ফুল মালা দিয়ে সাজানো হয় নয়া স্বাস্থ্যকেন্দ্রটি। এদিন সাংসদ ও বিধায়কের হাত ধরেই তা উদ্বোধনের পরিকল্পনা ছিল। সেই মতোই উপস্থিত হন শান্তনু সেন ও অতীন ঘোষ। যেহেতু শুভ অনুষ্ঠানের শুরু নারকেল ফাটিয়ে হয়। এদিনও একটি নারকেল অতীন ঘোষের হাতে দেন আয়োজকরা।

সেই নারকেল ফাটাতে গিয়েই মজাদার ঘটনাও ঘটে। বিধায়ক অতীন ঘোষ কিছুতেই একা তা ফাটাতে রাজি হচ্ছিলেন না। এরপরই শান্তনু সেনও অতীনের হাতে হাত রাখেন। কিন্তু দু’জনে মিলে একসঙ্গে কিছুতেই সেই নারকেল ফাটিয়ে উঠতে পারছিলেন না। এরপর অধৈর্য হয়ে অতীন ঘোষের হাত থেকে এক প্রকার নারকেল কেড়ে নিয়েই তা ফাটিয়ে দেন সাংসদ শান্তনু সেন। আরও পড়ুন: তিনদিন পেটের যন্ত্রণায় বিছানা ছাড়তে পারেনি শিশুকন্যা, জানা গেল পাড়ার দাদার ‘কীর্তি’