তিনদিন পেটের যন্ত্রণায় বিছানা ছাড়তে পারেনি শিশুকন্যা, জানা গেল পাড়ার দাদার ‘কীর্তি’

Dhupguri: স্থানীয়দের অভিযোগ, প্রতিবেশী রঞ্জন বর্মন নামে এক যুবক বছর ছয়ের ওই শিশুকে চকোলেটের প্রলোভন দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে যায়।

তিনদিন পেটের যন্ত্রণায় বিছানা ছাড়তে পারেনি শিশুকন্যা, জানা গেল পাড়ার দাদার 'কীর্তি'
নিজস্ব চিত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 07, 2021 | 10:00 AM

জলপাইগুড়ি: ছয় বছরের শিশুকন্যাকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠল পাড়ারই এক যুবকের বিরুদ্ধে। চকোলেটের লোভ দেখিয়ে ঘরে নিয়ে গিয়ে শিশুটিকে নিগ্রহ করে বলে অভিযোগ। বীভৎস মারধরও করা হয় বলে দাবি পরিবারের। শিশুর আত্মীয়দের কথায়, ছেলেটি বলেছিল কাউকে কিছু জানালে হাত পা বেঁধে কুয়োয় ফেলে দেবে। সেই ভয়েই মুখ খোলেনি। কিন্তু শুক্রবার রাতে দিদিকে সমস্ত কথা খুলে বলে সে। এরপরই শুরু হয় হইচই। ধূপগুড়ি পুরসভা এলাকার ঘটনা।

স্থানীয়দের অভিযোগ, প্রতিবেশী রঞ্জন বর্মন নামে এক যুবক বছর ছয়ের ওই শিশুকে চকোলেটের প্রলোভন দেখিয়ে নিজের বাড়িতে নিয়ে যায়। এর পর নানা ভাবে শারীরিক নির্যাতন চালায়। এতেই গত তিনদিন ধরে বিছানা নেয় ওই শিশু। ডাক্তার দেখানো হলে তিনি ওষুধ দেন। না সারলে হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বলেন। তিনিই অনুমান করেছিলেন, শারীরিক কোনও নিগ্রহের শিকার হতে পারে শিশুটি।

এরপরই বাড়ির লোকজন মেয়েকে বুঝিয়ে সুঝিয়ে বার বার বিষয়টি জানতে চান। অভিযোগ, ধীরে ধীরে মুখ খোলে সেও। জানায় পাড়ার দাদা রঞ্জনের কীর্তি। এদিকে বিষয়টি জানাজানি হতেই এলাকার লোকজন ক্ষোভে ফেটে পড়েন। রীতিমত অভিযুক্ত যুবকের বাড়িতে চড়াও হন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় ধূপগুড়ি থানার বিশাল পুলিশবাহিনী। পুলিশ এলাকায় পৌঁছলে তাদের ঘিরেও শুরু হয় বিক্ষোভ। অভিযুক্তকে নিজেদের হাতে তুলে দেওয়ার দাবি জানান বিক্ষোভকারীরা। এদিকে পরিস্থিতি বেগতিক দেখে অভিযুক্ত ওই যুবক থানায় আত্মসমর্পণ করে বলে সূত্রের খবর। ওই যুবকের কঠোর শাস্তির দাবি জানিয়েছে এলাকার লোকজন।

ওই শিশুর দিদির কথায়, “তিন চারদিন ধরে ওর জ্বর। গায়েও খুব যন্ত্রণা। ডাক্তারবাবুর অনুমান মতো আমরা ওকে জিজ্ঞাসা করি। এরপরই ও সমস্ত ঘটনা খুলে বলে। খুব মারধর করা হয়েছে ওকে। ভয় দেখিয়েছে, কাউকে কিছু বললে হাত পা বেঁধে কুয়োয় ফেলে দেবে।” ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। আরও পড়ুন: ভারী বর্ষণ তো কমেছে, তবে আজও বৃষ্টি হবে এই জেলাগুলিতে, জানিয়ে দিল হাওয়া অফিস