BJP Rally: শুভেন্দুর মিছিলে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তপ্ত যাদবপুর

BJP Rally: অভিযোগ, মিছিলে চলাকালীন বাঘাযতীন তৃণমূল কার্যালয় থেকে বিজেপি কর্মীদের উদ্দেশে ঢিল ছোড়া হয়। যা নিয়ে গন্ডগোল সূত্রপাত।

BJP Rally: শুভেন্দুর মিছিলে হামলার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, উত্তপ্ত যাদবপুর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2022 | 11:54 PM

কলকাতা: বিজেপির (BJP) মিছিলে হামলার অভিযোগ উঠছে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। যাদবপুরের (Jadavpur) সুকান্ত সেতুর কাছে এই ঘটনা ঘটেছে বলে জানা যাচ্ছে। ১৩ সেপ্টেম্বর নবান্ন অভিযানের ডাক দিয়েছে বিজেপি। এই কর্মসূচির প্রচারের জন্যই এদিন মিছিলের আয়োজন করে পদ্ম শিবির। গড়িয়া থেকে এদিন মিছিল করতে দেখা যায় রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীকে (Suvendu Adhikari)। অভিযোগ, সেই মিছিলে হামলা চালায় শাসক তৃণমূল (Trinamool Congress)। আহত হন বেশ কয়েকজন বিজেপি কর্মী। তাঁরা বর্তমানে বাঘাযতীন স্টেট জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন বলে জানা যাচ্ছে। তবে হামলার অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।  

অভিযোগ, মিছিলে চলাকালীন বাঘাযতীন তৃণমূল কার্যালয় থেকে বিজেপি কর্মীদের উদ্দেশে ঢিল ছোড়া হয়। প্রতিবাদ করলে আরও উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। ধস্তাধস্তিও শুরু হয় দুপক্ষের মধ্যে। ব্যাপক উত্তেজনা ছড়ায় গোটা এলাকায়। বিজেপির অভিযোগ, স্থানীয় বিধায়ক মলয় মজুমদারের মদতে তাঁর অনুগামীরাই এই হামলা চালিয়েছে। যার জেরে আহত হয়েছেন ৬ বিজেপি কর্মী। এদিকে ঘটনার জেরে সুকান্ত সেতু, সুলেখা মোড় সংলগ্ন এলাকায় দীর্ঘক্ষণ যানজটেরও সৃষ্টি হয়। এদিকে এ ঘটনা নিয়ে বর্তমানে জোরদার চর্চা শুরু হয়েছে কলকাতার রাজনৈতিক মহলে। চাপা উত্তেজনা রয়েছে যাদবপুর চত্বরে। এই ঘটনার জেরে ইতিমধ্যেই প্রতিবাদ কর্মসূচির ডাক দিয়েছে পদ্ম শিবির। বৃহস্পতিবার সকাল ১১টায় যাদবপুর থানা ঘেরাওয়ের ডাক দেওয়া হয়েছে বিজেপির তরফে। 

ইতিমধ্যেই বিবৃতি প্রকাশ করে ঘটনার কথা জানিয়েছে দক্ষিণ কলকাতা বিজেপির জেলা সভানেত্রী সংঘমিত্রা চৌধুরী। তাতে বৃহস্পতিবারের প্রতিবাদ কর্মসূচির কথাও জানানো হয়েছে। বিবৃতিতে লেখা হয়েছে, “আজকের কার্যক্রমের শেষে বাড়ি ফেরার মুহূর্তে আমাদের কিছু প্রিয় কর্মীকে তৃণমূলী গুন্ডাদের দ্বারা আক্রান্ত হতে হয়। চারজন কর্মী গুরুতরভাবে আহত হয়ে বাঘাযতীন হাসপাতালে চিকিৎসারত। ওদের মধ্যে দুজনের হেড ইনজুরি থাকায় মাথায় সেলাই হয়।”