দীপ্সিতা-মীনাক্ষী ‘কাজের মাসি’! ভাইরাল মিমের সপাটে জবাব সিপিএম প্রার্থীর

"ওদের জ্বলবে, আমাদের এমনিই চলবে।'' জবাব সিপিএম প্রার্থী দীপ্সিতা ধর (Dipsita Dhar)-এর

দীপ্সিতা-মীনাক্ষী 'কাজের মাসি'! ভাইরাল মিমের সপাটে জবাব সিপিএম প্রার্থীর
ছবি: ফেসবুক
Follow Us:
| Edited By: | Updated on: Apr 12, 2021 | 9:01 AM

কলকাতা: একুশের বিধানসভা ভোটে (West Bengal Assembly Election 2021) তাঁরা অন্যতম চর্চিত দুই তরুণ প্রার্থী। একজন সংযুক্ত মোর্চার নন্দীগ্রামের সিপিএম প্রার্থী (CPIM Candidate) মীনাক্ষী মুখার্জি (Meenakshi Mukherjee) অন্যজন বালির সিপিএম প্রার্থী দীপ্সিতা ধর (Dipsita Dhar)। রবিবাসরীয় সন্ধ্যায় সেই দুই প্রার্থীকে নিয়ে কুরুচিকর মিম নিয়ে শোরগোল সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে দীপ্সিতার প্রতিক্রিয়া, “ওদের জ্বলবে, আমাদের এমনিই চলবে।”

ঠিক কী ঘটেছে?

এদিন একটি মিম পেজ থেকে ভাইরাল হয় একটি পোস্ট। যেখানে তৃণমূল (TMC) ও বিজেপি (BJP) দলের মোট চার তারকা প্রার্থী এবং বর্তমান সাংসদের সঙ্গে সিপিএম (CPIM)-এর দুই তরুণী প্রার্থীর শারীরিক সৌন্দর্যের তুলনা করে ‘বডি শেমিং’ করা হয়েছে।

সংশ্লিষ্ট মিমে দেখা যাচ্ছে একদিকে রয়েছেন বিজেপির তারকা প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও পায়েল সরকার। অন্যদিকে রয়েছেন তৃণমূলের দুই তারকা সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত। আর সেই ছবির নীচে দীপ্সিতা ও মীনাক্ষীর ছবি দিয়ে লেখা ‘কাজের মাসি’। এই মিমের সমালোচনায় সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন বহু নেটিজেন। মিম সৃষ্টিকারীদের মোক্ষম জবাব দিয়েছেন দীপ্সিতা স্বয়ং। যদিও তাঁদের পরিচারিকা সম্বোধন নিয়ে এতটুকুও বিচলিত নন বালির সিপিএম প্রার্থী।

রবিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে দীপ্সিতা লেখেন, এই মিম বানিয়েছে ‘বিজেমূল।’

তার পর পোস্টের এক জায়গায় তিনি লেখেন, “গৃহপরিচারিকাদের জন্য, লকডাউনে তাদের বেতনের জন্য, তাদের সুরক্ষার প্রশ্নে দাবীদাওয়ার লড়াই বামপন্থীরা করেছে ও করবে।”

আরও পড়ুন: নন্দীগ্রামে মীনাক্ষী, বালিতে দীপ্সিতা, জামুড়িয়ায় ঐশী! বামেদের প্রার্থী তালিকায় ভরপুর চমক

পরিশেষে দীপ্সিতার তীব্র কটাক্ষ, “ওদের জ্বলবে, আমাদের এমনিই চলবে।”