C V Ananda Bose: ‘হিংসার বিরুদ্ধে একসঙ্গে লড়াই’, বিজেপির ঘরছাড়াদের বার্তা বোসের

C V Ananda Bose: বিজেপি কর্মীদের রাজভবনে স্বাগত জানিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোস স্পষ্ট বাংলায় বললেন, 'আমরা হিংসার বিরুদ্ধে লড়াই করব। একসঙ্গে লড়াই করব। আমরা বাংলাকে হিংসামুক্ত করব।' এরপর বাংলার সাংবিধানিক প্রধানের আরও সংযোজন, 'আমি শেষ পর্যন্ত লড়াই করব। বাংলার দশ কোটি ভাই-বোনেরা আমার সঙ্গে আছেন।'

C V Ananda Bose: 'হিংসার বিরুদ্ধে একসঙ্গে লড়াই', বিজেপির ঘরছাড়াদের বার্তা বোসের
ঘরছাড়াদের সঙ্গে সাক্ষাৎ বোসেরImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2024 | 7:37 PM

কলকাতা: বৃহস্পতিবার রাজভবনে ঢুকতে গিয়েও ঢুকতে পারেননি। পুলিশি বাধার অভিযোগ তুলে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আদালত শুভেন্দু অধিকারীকে নির্দেশ দিয়েছিল রাজ্যপালের সঙ্গে দেখা করতে নতুন করে আবেদনের জন্য। রাজ্যপাল অনুমতি দিলে দেখা করতে পারবেন শুভেন্দুরা। এরপরই রবিবাসরীয় সন্ধেয় ভোট পরবর্তী অশান্তিতে ঘরছাড়া দলীয় কর্মী-সমর্থকদের নিয়ে রাজভবনে শুভেন্দু অধিকারী।

বিজেপি কর্মীদের রাজভবনে স্বাগত জানিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোস স্পষ্ট বাংলায় বললেন, ‘আমরা হিংসার বিরুদ্ধে লড়াই করব। একসঙ্গে লড়াই করব। আমরা বাংলাকে হিংসামুক্ত করব।’ এরপর বাংলার সাংবিধানিক প্রধানের আরও সংযোজন, ‘আমি শেষ পর্যন্ত লড়াই করব। বাংলার দশ কোটি ভাই-বোনেরা আমার সঙ্গে আছেন।’ রাজ্যপাল আরও বলেন, ‘আক্রান্তরা রাজভবনে আমার সঙ্গে দেখা করবেন। ততক্ষণ পর্যন্ত পুলিশমন্ত্রী তথা মুখ্যমন্ত্রী আমার সঙ্গে দেখা করতে পারবেন না।’ রাজভবনে কর্মরত সব পুলিশদের বদলি করতে হবে, সেই বার্তাও দেন রাজ্যপাল সিভি আনন্দ বোস।

উল্লেখ্য, রাজ্যপালের বক্তব্যের শেষাংশটুকু আগেই রাজভবন থেকে প্রেস বিবৃতি দিয়ে এ কথা জানানো হয়েছিল। আজ বিজেপি কর্মীদের উদ্দেশে আবারও সেই বার্তাও দিলেন বাংলার সাংবিধানিক প্রধান। প্রসঙ্গত, এর আগে গত বৃহস্পতিবার শুভেন্দু অধিকারীরা রাজভবনে ঢুকতে না পারায়, তখনই পুলিশের ভূমিকা নিয়ে উষ্মাপ্রকাশ করেছিলেন রাজ্যপাল সিভি আনন্দ বোস। রাজ্য সরকারের থেকে রিপোর্টও চেয়ে পাঠিয়েছিলেন তিনি। এরপর কলকাতায় মহেশ্বরী ভবনে গিয়ে ঘরছাড়া বিজেপি কর্মীদের সঙ্গে দেখা করে এসেছিলেন বোস। তারপর আজ ফের একবার ঘরছাড়াদের সঙ্গে দেখা রাজ্যপাল বোসের।