Suvendu Adhikari: দুর্গাপুজো পর্যন্ত থাকুক কেন্দ্রীয় বাহিনী, বোসের দুয়ারে দাবি শুভেন্দুর

Suvendu Adhikari: বৃহস্পতিবার রাজভবনের দুয়ারে পৌঁছে গিয়েও রাজ্যপালের সঙ্গে দেখা করতে পারেননি শুভেন্দু। পুলিশি বাধার অভিযোগ তুলে হাইকোর্টে গিয়েছিলেন তিনি। এরপর রবিবাসরীয় সন্ধেয় ফের একবার শতাধিক বিজেপি কর্মী-সমর্থককে নিয়ে রাজভবনে বোসের দুয়ারে শুভেন্দু অধিকারী।

Suvendu Adhikari: দুর্গাপুজো পর্যন্ত থাকুক কেন্দ্রীয় বাহিনী, বোসের দুয়ারে দাবি শুভেন্দুর
শুভেন্দু অধিকারীImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 16, 2024 | 8:14 PM

কলকাতা: দুর্গাপুজো পর্যন্ত রাজ্যে কেন্দ্রীয় বাহিনী মোতায়েন রাখার ব্যবস্থা করা হোক। রাজ্যপাল সিভি আনন্দ বোসের সঙ্গে দেখা করে এই আর্জিই জানালেন বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার রাজভবনের দুয়ারে পৌঁছে গিয়েও রাজ্যপালের সঙ্গে দেখা করতে পারেননি শুভেন্দু। পুলিশি বাধার অভিযোগ তুলে হাইকোর্টে গিয়েছিলেন তিনি। এরপর রবিবাসরীয় সন্ধেয় ফের একবার শতাধিক বিজেপি কর্মী-সমর্থককে নিয়ে রাজভবনে বোসের দুয়ারে শুভেন্দু অধিকারী।

লোকসভা নির্বাচন পরবর্তী সময়ে জেলায় জেলায় বিজেপি কর্মীরা ভোট পরবর্তী হিংসার শিকার হচ্ছেন বলে অভিযোগ বিজেপির। বহু কর্মী-সমর্থক আতঙ্কে ঘরছাড়া বলে দাবি পদ্ম শিবিরের। ইতিমধ্যেই মাহেশ্বরী ভবনে গিয়ে ঘরছাড়া বিজেপি কর্মী-সমর্থকদের সঙ্গে দেখা করে এসেছেন রাজ্যপাল বোস। তারপর আজ ভোট পরবর্তী হিংসার ‘শিকার’ বিজেপির কর্মী-সমর্থকদের সঙ্গে নিয়ে রাজভবনে বিধানসভার বিরোধী দলনেতা। যাঁরা ঘরছাড়া, তাঁদের যথাযথ নিরাপত্তা দিয়ে যাতে বাড়ি ফেরানোর ব্যবস্থা করা হয়, বোসের দুয়ারে সেই আর্জি জানান শুভেন্দু।

পাশাপাশি, যারা আক্রমণ চালিয়েছে বলে অভিযোগ, তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ারও আর্জি জানিয়েছেন তিনি। ভোট পরবর্তী গোলমালে যাঁদের ক্ষতি হয়েছে, তাঁদের ক্ষতিপূরণের বিষয়টিও রাজ্যপালের কাছে তুলে ধরেছেন বিরোধী দলনেতা। এসবের পাশাপাশি যে সব জায়গায় অশান্তির অভিযোগ উঠে আসছে, সেই সব জায়গা যাতে রাজ্যপাল পরিদর্শনে যান, সেই অনুরোধও করেছেন শুভেন্দু অধিকারী। প্রসঙ্গত, অতীতে একুশের বিধানসভা নির্বাচন পরবর্তী সময়ে গ্রাউন্ড জিরোয় নেমে পরিস্থিতি খতিয়ে দেখেছিলেন তৎকালীন রাজ্যপাল জগদীপ ধনখড়। বর্তমান রাজ্যপাল সিভি আনন্দ বোসকেও গত পঞ্চায়েত নির্বাচনের সময়ে অশান্তি-কবলিত এলাকা পরিদর্শনে যেতে দেখা গিয়েছিল।