Saltlake Accident: হঠাৎই যেন উড়ে এল গাড়িটা, টেনে হিঁচড়ে নিয়ে গেল কিছু দূর… ভরদুপুরে সল্টলেকে ভয়ঙ্কর কাণ্ড

Saltlake: প্রত্যক্ষদর্শীদের কথায়, এদিন বেলা তখন ১টা ৫ মিনিট। প্যাথলজি সেন্টার থেকে সবে বেরিয়েছিলেন ওই যুবক। হঠাৎই বেপরোয়া একটি গাড়ি এসে ধাক্কা মারে তাঁকে।

Saltlake Accident: হঠাৎই যেন উড়ে এল গাড়িটা, টেনে হিঁচড়ে নিয়ে গেল কিছু দূর... ভরদুপুরে সল্টলেকে ভয়ঙ্কর কাণ্ড
প্রত্যক্ষদর্শী বিমান মণ্ডল। নিজস্ব চিত্র।
TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jul 05, 2022 | 3:19 PM

কলকাতা: ফের সেক্টর ফাইভে পথদুর্ঘটনা। বেপরোয়া জলের ড্রাম বোঝাই গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক যুবকের। সল্টলেক আরডিবি মোড়ে মঙ্গলবার এই ঘটনা ঘটেছে। সূত্রের খবর, সেক্টর ফাইভের আরডিবি মোড়ে একটি প্যাথলজি সেন্টারে গিয়েছিলেন ওই যুবক। সেখান থেকে বেরোনোর সময়ই দুর্ঘটনার কবলে পড়েন। জানা গিয়েছে, ওই যুবকের বছর ২৫-এর কাছাকাছি। ওই গাড়ি এবং গাড়ির চালককে আটক করেছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। অন্যদিকে নিহত যুবকের পরিচয় এখনও জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীদের কথায়, এদিন বেলা তখন ১টা ৫ মিনিট। প্যাথলজি সেন্টার থেকে সবে বেরিয়েছিলেন ওই যুবক। হঠাৎই বেপরোয়া একটি গাড়ি এসে ধাক্কা মারে তাঁকে। ধাক্কা মেরে একেবারে টেনে হিঁচড়ে নিয়ে যায় কিছুদূর। একেবার ফুটপাতে নিয়ে গিয়ে ফেলে। গুরুতর আহত অবস্থায় ওই যুবককে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। তবে যুবকের পরিচয় এখনও পাওয়া যায়নি বলে পুলিশ সূত্রে খবর। গাড়ি এবং গাড়ির চালককে আটক করেছে ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ। ঘটনার তদন্ত শুরু হয়েছে। প্রত্যক্ষদর্শী এক যুবক বিমান মণ্ডল বলেন, “রাস্তার ধারেই ছিল। হঠাৎই জোর গতিতে আসা একটা গাড়ি এসে সজোরে ধাক্কা মারে। অনেকটা টেনে নিয়ে যায় গাড়িটা। পরে আমরা সকলে এসে ছেলেটাকে উদ্ধার করি। যে গাড়িটা ধাক্কা মারে, সেটায় জল ভর্তি ড্রাম ছিল।”

এই খবরটিও পড়ুন

গত মাসে সেক্টর ফাইভে একটি বাস দুর্ঘটনা ঘটে। সল্টলেক সেক্টর ফাইভের নলবনের কাছে বাস দুর্ঘটনায় আহত হন বেশ কয়েকজন যাত্রী। সাঁতরাগাছি থেকে বাসটি বারাসতের দিকে যাচ্ছিল। সেই সময় নিউটাউনের দিকে একটি চার চাকার গাড়িকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে বাসটি। বেশ কয়েকজন যাত্রী আহত হয়েছিলেন। তার কিছুদিন আগে সল্টলেকের বিই ব্লকেও পথ দুর্ঘটনা ঘটে। ফুটপাথের উপর বসে থাকা এক ব্যক্তিকে একটি প্রাইভেট গাড়ি ধাক্কা মারে। গুরুতর আহত হন এক ব্যক্তি।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla