Weather Update: ২১ জুলাই কেমন থাকবে বাংলার আকাশ? পূর্বাভাস দিল হাওয়া অফিস

Kolkata weather Update: হাওয়া অফিস সূত্রে খবর, আপাতত এই রাজ্যের উপর কোনও নিম্নচাপ না থাকায় আগামী দু'থেকে তিনদিন ভারী বৃষ্টির কোনও সম্ভাবনা নেই।

Weather Update: ২১ জুলাই কেমন থাকবে বাংলার আকাশ? পূর্বাভাস দিল হাওয়া অফিস
কেমন থাকবে ২১ জুলাইয়ের আকাশ? (গ্রাফিক্স: অভীক দেবনাথ)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 19, 2022 | 7:07 PM

কলকাতা: মেঘ-বৃষ্টির খেলা চলছে বাংলার আকাশে। এই রোদ আবার এই বৃষ্টি। কখনও বা খটখটে রোদের মধ্যেই দু’এক পশলা বৃষ্টি নামছে। আর কয়েকদিন ঠিক এমনটাই চলবে বলে জানা যাচ্ছে আবহাওয়া দফতরের তরফ থেকে।

হাওয়া অফিস সূত্রে খবর, আপাতত এই রাজ্যের উপর কোনও নিম্নচাপ না থাকায় আগামী দু’থেকে তিনদিন ভারী বৃষ্টির কোনও সম্ভাবনা নেই। তবে মাঝারি বৃষ্টি হতে পারে। দক্ষিণবঙ্গে চার থেকে পাঁচদিন বৃষ্টির পরিমাণ একটু বাড়বে। শুধু দক্ষিণবঙ্গ নয়, পূর্বাভাস জারি হয়েছে উত্তরবঙ্গের জন্যও। উত্তরবঙ্গের পাঁচটি জেলা অর্থাৎ দার্জিলিং, কালিম্পং, কোচবিহার, আলিপুরদুয়ার ও জলপাইগুড়িতে ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তিনদিন পর থেকে সেই বৃষ্টি উত্তরবঙ্গে কমে যাবে।

এদিকে, ২১ জুলাই তৃণমূলের জনসমাবেশ রয়েছে। ২ বছরের সাময়িক ‘বিরতির’ পর ভিক্টোরিয়া হাউসের সামনে ফের জনসমুদ্র নিয়ে ফিরতে চলেছে তৃণমূল। যার জেরে প্রস্তুতি তুঙ্গে। তবে ওই দিন, আদৌ বৃষ্টি হবে কি হবে না তাও জানিয়ে দিল হাওয়া অফিস। হাওয়া অফিস সূত্রে খবর, ২১ শে তারিখ কলকাতায় বৃষ্টির সম্ভাবনা নেই। তবে ১০ থেকে ১২ মিনিট অন্তর হালকা বৃষ্টি হতে পারে বলে জানিয়েছেন আবহবিদ গণেশ কুমার দাস।