ভরদুপুরে খাস কলকাতায় বাড়িতে ঢুকে গণধর্ষণ, চুরি লক্ষাধিক টাকা

Gangrape in Kolkata: তরুণী বাড়িতে একা আছেন, কী ভাবে জানতে পারল দুষ্কৃতীরা? তদন্তভার নিল কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ।

ভরদুপুরে খাস কলকাতায় বাড়িতে ঢুকে গণধর্ষণ, চুরি লক্ষাধিক টাকা
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2021 | 1:02 PM

কলকাতা: শহরে ভয়াবহ গণধর্ষণের ঘটনা। পরিবারের অন্যান্যরা ছিলেন বাড়ির বাইরে। সেইসময় ফাঁকা বাড়িতে ঢুকে তরুণীকে গণধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। ২-৩ জন দুষ্কৃতী ঢুকে লুঠপাট চালিয়েছে বলেও অভিযোগ। লক্ষাধিক টাকা চুরি করে পালানোর সময় তরুণীকে বেঁধে রেখে গণধর্ষণ করা হয় বলে অভিযোগে জানিয়ে্ছে পরিবার। মঙ্গলবার রাতে এই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছে গার্ডেনরিচ থানায়। আজ, ওই ঘটনার তদন্তভার গ্রহণ করেছে কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগ।

নির্যাতিতা তরুণীর বাবার একটি জামা-কাপড়ের ফ্যাক্টরি রয়েছে। গতকাল সেখানেই কাজে গিয়েছিলেন তরুণীর বাবা, মা ও ভাই। তাঁরা গাডেনরিচ এলাকায় চার তলা বাড়ির একাংশে ভাড়ায় থাকতেন। বহুদিন ধরেই সেখানে বসবাস করছেন তাঁরা। কাজে যাওয়ার সময় বাইরে থেকে ওই তরুণীকে তালাবন্ধ করে চলে যান তাঁর বাবা-মা। মঙ্গলবার দুপুর ১২ টা থেকে ১ টার মধ্যে ওই ঘটনা ঘটে। অভিযোগে তরুণী জানিয়েছেন, কয়েকজন দুষ্কৃতী বাড়িতে ঢুকে লুঠপাট চালায়। ১৫ লক্ষ টাকা চুরি করে তারা। সোনা ও রুপোর গয়নাও খোয়া গিয়েছে। পরে পালানোর সময় তরুণীকে বেঁধে গণধর্ষণ করে ওই দুষ্কৃতীরা।

আরও পড়ুন: মমতাকে ৫ লক্ষ টাকার জরিমানা! নন্দীগ্রাম মামলা থেকে সরে দাঁড়ালেন বিচারপতি কৌশিক চন্দ

ঘনবসতিপূর্ণ ওই এলাকায় কী ভাবে এমন ধর্ষণের ঘটনা ঘটল, তা  নিয়ে প্রশ্ন উঠেছে। প্রতিবেশীরাও এই ঘটনায় হতবাক। বিশেষত যে সময় ঘটনাটি ঘটেছে, সে সময় ওই এলাকায় মানুষের ভিড় থাকে, শিশুরা বাইরে খেলাধুলাও করে। তারই মধ্যে বাড়ির ভিতরে ঢুকে এমন দুঃসাহসিক ঘটনা ঘটাল কী ভাবে দুষ্কৃতীরা, সেই প্রশ্নই উঠেছে। পুলিশের অনুমান, পরিচির কেউ এই কাজের পিছনে রয়েছে। পরিচিত বলেই দুষ্কৃতীরা জানত, ঠিক কখন বাড়িতে কেউ থাকে না বা বাড়িতে ঠিক কত টাকা রাখা আছে। বাড়র সামনে ধাকা সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে দুষ্কৃতীদের চিহ্নিত করার চেষ্টা করবে পুলিশ।