Kalyan-Sayan: একি!!! হাইকোর্টে তুমুল ঝগড়া কল্যাণ-সায়নের, হা করে দেখছে সকলে

TMC-CPIM: সায়নের অভিযোগ, কল্যাণ বন্দ্যোপাধ্যায় সায়ন বন্দ্যোপাধ্যায়কে সরাসরি বলেন ভোটে তমলুকে দাঁড়িয়ে তাঁর তো জমানত বাজেয়াপ্ত হয়েছে। এরপরই পাল্টা বিতণ্ডায় জড়ান সায়নও। যদিও কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পাল্টা অভিযোগ, তিনি এক বর্ষীয়াণ আইনজীবী। তাঁকে ধাক্কাধাক্কি করা হয়েছে।

Kalyan-Sayan: একি!!! হাইকোর্টে তুমুল ঝগড়া কল্যাণ-সায়নের, হা করে দেখছে সকলে
কল্যাণ বন্দ্যোপাধ্যায় ও সায়ন বন্দ্যোপাধ্যায়ের ঝগড়া। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Aug 19, 2024 | 5:44 PM

কলকাতা: হাইকোর্টের ভিতরে দুই আইনজীবীর তুমুল ঝগড়া। হা করে দেখল সকলে। একদিকে আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়, যিনি আবার তৃণমূলের সাংসদও বটে। অন্যদিকে সায়ন বন্দ্যোপাধ্যায়। যিনি সিপিএমের তরুণ মুখ। একেবারে কোমর বেঁধে ঝগড়া শুরু করেন দু’জনে। কল্যাণও ছাড়ার পাত্র নন, সায়নও পাল্লা দিয়ে ঝগড়া করে চলেছেন। হাইকোর্টচত্বরে এমন ঘটনায় হতবাক বিচারপ্রার্থীরাই।

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)

আরজি করের ঘটনার প্রতিবাদে দলমত নির্বিশেষে সোমবার একটি মিছিল করেন আইনজীবীরা। অভিযোগ, পরবর্তী সময়ে প্রতিবাদের সঙ্গে রাজনীতির রংও লাগতে শুরু করে। সায়নের অভিযোগ, কল্যাণ বন্দ্যোপাধ্যায় সায়ন বন্দ্যোপাধ্যায়কে সরাসরি বলেন ভোটে তাদের জমানত বাজেয়াপ্ত হয়েছে। এরপরই পাল্টা বিতণ্ডায় জড়ান সায়নও।

এই খবরটিও পড়ুন

যদিও কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের পাল্টা অভিযোগ, তিনি এক বর্ষীয়াণ আইনজীবী। তাঁকে ধাক্কাধাক্কি করা হয়েছে। একটা শান্তিপূর্ণ মিছিলে কেন এ ধরনের ঘটনা ঘটবে তা নিয়ে প্রশ্ন তোলেন। যদিও আইনজীবীরা বলেন, কোনও ভেদাভেদ নয়, আরজি করের ঘটনার বিচারের দাবিতে সকলে একসঙ্গে পথে নেমেছেন এদিন।

আরজি করে ডাক্তারি পড়ুয়াকে ধর্ষণ ও খুনের ঘটনার প্রতিবাদে তোলপাড় রাজ্য। ডাক্তার থেকে আইনজীবী, শিল্পী থেকে বুদ্ধিজীবী, পথে নেমেছেন সকলে। গলার শিরা ফুলিয়ে প্রতিবাদে সামিল আমজনতা। সকলেরই একটাই দাবি, বিচার চাই। অপরাধীর কঠোরতম শাস্তি চাই। সোমবার হাইকোর্টের আইনজীবীরাও মিছিল করেন। আর সেই মিছিলের সময়ই ঝগড়ায় জড়ালেন দুই আইনজীবী।