Aquatica: ফাঁকা অ্যাকোয়াটিকায় পড়ে রইল কর্মীর রক্তাক্ত দেহ

Aquatica: পার্ক বন্ধ থাকলেও মেশিনের রক্ষণাবেক্ষণের জন্য প্রতিদিনই ওই কর্মীকে অ্যাকোয়াটিকা ওয়াটার পার্কে যেতে হত। এ দিন ঠিক কতক্ষণ তিনি ওই অবস্থায় পড়েছিলেন, তা বোঝা যাচ্ছে না।

Aquatica: ফাঁকা অ্যাকোয়াটিকায় পড়ে রইল কর্মীর রক্তাক্ত দেহ
করোনা পরিস্থিতিতে বন্ধ রয়েছে অ্যাকোয়াটিকা

কলকাতা : করোনা পরিস্থিতিতে বন্ধ কলকাতার সব পার্ক। সাধারণ মানুষ সেখানে যাচ্ছেন না। এরই মধ্যে কলকাতার অন্যতম বিনোদন পার্ক অ্যাকোয়াটিকায় মৃত্যু হল এক কর্মীর। পড়ে রইল কর্মীর রক্তাক্ত দেহ। শনিবার নন্দ দুলাল যাদব নামে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে। পার্কের মধ্যে বেশ কিছুক্ষণ অচৈতণ্য অবস্থায় এই কর্মী পড়েছিলেন বলে জানা গিয়েছে। পরে তাঁকে উদ্ধার করেন আর এক কর্মী। হাসপাতালে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

পার্কের ভিতরে থাকা কম্প্রেসার মেশিনের ওপর সংজ্ঞাহীন অবস্থায় পড়েছিলেন নন্দ দুলাল যাদব। পরে তাঁকে দেখতে পান অ্যাকোয়াটিকার ইলেকট্রিশিয়ান। কেএলসি থানায় খবর দেওয়া হলে পুলিশ অচৈতন্য অবস্থায় তাঁকে হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করা হয়।

প্রাথমিকভাবে বিষয়টিকে দুর্ঘটনা বলেই মনে করছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে, অ্যাকোয়াটিকা ওয়াটার পার্কের যে যন্ত্রের মাধ্যমে কৃত্রিম ঢেউ তৈরি করা হয়, সেই যন্ত্র রক্ষণাবেক্ষণের দায়িত্বে ছিলেন এই কর্মী। রোজকার মতোই তিনি এ দিন রক্ষণাবেক্ষণের কাজে পার্কে যান। বিকেলের দিকে যখন অ্যাকোয়াটিকা ওয়াটার পার্কে দেখা যায় আলো জ্বলেনি, তখন ইলেকট্রিশিয়ান ভিতরে গিয়ে দেখেন ফিল্টার মোটরের মধ্যে ওই ব্যক্তি পড়ে রয়েছেন। তাঁর হাত ঢুকে রয়েছে মেশিনে। রক্তাক্ত অবস্থায় তিনি পড়ে রয়েছেন। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে অ্যাকোয়াটিকা কর্তৃপক্ষকে বিষয়টি জানান।

পার্ক বন্ধ থাকলেও মেশিনের রক্ষণাবেক্ষণের জন্য প্রতিদিনই ওই কর্মীকে অ্যাকোয়াটিকা ওয়াটার পার্কে যেতে হত। এ দিন ঠিক কতক্ষণ তিনি ওই অবস্থায় পড়েছিলেন, তা বোঝা যাচ্ছে না। মেশিনে হাত ঢুকে গিয়ে মৃত্যু হল নাকি ওই ব্যক্তি অসুস্থ হয়ে পড়েছিলেন, তা স্পষ্ট নয়। কী ভাবে মৃত্যু হল, তা নিশ্চিত করতে আগামিকাল ময়নাতদন্ত হবে। রিপোর্টের জন্য অপেক্ষায় রয়েছে পুলিশ।

আরও পড়ুন: Canning: ‘বিছানায় চাপ চাপ রক্ত, হাত ফুলে বালিশের মতো হয়ে গিয়েছে’! নিছক সন্দেহের বশে নৃশংস মার

আরও পড়ুন : Soumitra Khan On Kalyan Banerjee: ‘মমতাকে যাঁরা মা বলেছেন, তাঁরাই বিদায় নিয়েছেন,’ কল্যাণ প্রসঙ্গে কটাক্ষ সৌমিত্রের

Related News

Click on your DTH Provider to Add TV9 Bangla