পলিথিন প্যাকেট থেকে পেট্রোল বোমাটি বার করে ‘স্মার্টলি’ ছুড়ে দিলেন দোতলা বাড়িতে! ভয়ঙ্কর ঘটনা হাওড়ায়

Howrah: সব্যসাচীর অভিযোগ, এই ঘটনার পিছনে তাঁর কাকা ও দুই খুড়তুতো ভাইয়ের হাত থাকতে পারেন। তাঁরা বড়বাজারে থাকেন।

পলিথিন প্যাকেট থেকে পেট্রোল বোমাটি বার করে 'স্মার্টলি' ছুড়ে দিলেন দোতলা বাড়িতে! ভয়ঙ্কর ঘটনা হাওড়ায়
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Aug 08, 2021 | 12:57 PM

হাওড়া: পারিবারিক সম্পত্তি নিয়ে দীর্ঘদিন ধরেই কাকার সঙ্গে বিবাদ চলছিল। ঝামেলা গড়ায় আদালতেও। অভিযোগ, সেই আক্রোশেই বাড়িতে পেট্রোল বোমা ছুড়ে খুনের চেষ্টার অভিযোগ উঠল কাকা ও তাঁর দুই ছেলের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে হাওড়ার শিবপুর।

হাওড়ার শিবপুরের দীর্ঘদিনের বাসিন্দা সব্যসাচী মণ্ডল। তিনি তাঁর পৈত্রিক বাড়িতেই থাকেন। অভিযোগ, রবিবার সকালে তিনি যখন ঘুমিয়েছিলেন, তখন বাইরে থেকে তাঁর বাড়ি লক্ষ্য করে কেউ পেট্রোল বোমা ছুড়েছে।

জানলার বাইরে আগুন ধরে যায়। একটি বাইকের অর্ধেকাংশ ও টায়ার পুড়ে যায়। পোড়া গন্ধ পেয়ে প্রতিবেশীরা চলে আসেন। তাঁদের তত্পরতাতেই বড় বিপদ এড়ানো সম্ভব হয়। গোটা বিষয়টি রাস্তার ধারের সিসিটিভি ক্যামেরাতেও ধরা পড়েছে।

সব্যসাচীর অভিযোগ, এই ঘটনার পিছনে তাঁর কাকা ও দুই খুড়তুতো ভাইয়ের হাত থাকতে পারেন। তাঁরা বড়বাজারে থাকেন। তবে এই বাড়িটি নিয়ে তাঁদের সঙ্গে দীর্ঘদিন ধরে বিবাদ চলছিল। আদালত পর্যন্ত সেই মামলা গড়িয়েছে।

পুলিশ সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে। তাতে দেখা যাচ্ছে, এক ব্যক্তি হেলমেট পরিহিত অবস্থায় সব্যসাচীর বাড়ির সামনে আসেন। প্লাস্টিকের ব্যাগ থেকে একটি পেট্রোল বোমা বার করেন। তা জ্বালিয়ে সব্যসাচীর বাড়ির সামনে ছুড়ে ফেলেন। যদিও এখনও পর্যন্ত এই ঘটনায় কাকার কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

তবে পুলিশ জানিয়েছে, সিসিটিভি ফুটেজটা ভালো করে খতিয়ে দেখা হচ্ছে। যে ব্যক্তিকে ফুটেজে দেখা যাচ্ছে, সর্বপ্রথম তাঁকে চিহ্নিত করা হবে। তাঁর থেকেই গোটা বিষয়টি স্পষ্ট হবে। আদৌ পারিবারিক বিবাদ নাকি এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে, তা খতিয়ে দেখা হচ্ছে। আরও পড়ুন: গ্রাহকদের আধার ও প্যান কার্ড নকল করেই টাকা হাতিয়ে নিতেন অফিসার! রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কেই অভিনব প্রতারণা