Dantan Bomb Blast: তৃণমূল নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ, দাঁতনে চাঞ্চল্য

Dantan Bomb Blast: পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার বেলা ১১টা নাগাদ আচমকাই বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। স্থানীয় বাসিন্দারা প্রথমে ভয়ে ঘরের বাইরে বের হননি।

Dantan Bomb Blast: তৃণমূল নেতার বাড়িতে বোমা বিস্ফোরণ, দাঁতনে চাঞ্চল্য
ক্ষতিগ্রস্ত বাড়ি (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jul 24, 2022 | 3:40 PM

পশ্চিম মেদিনীপুর: দাঁতনে এক তৃণমূল কর্মীর বাড়িতে বোমা বিস্ফোরণ। ঘটনাকে আতঙ্ক ছড়াল দাঁতনের খণ্ডরুই এলাকায়। ঘটনাস্থলে উপস্থিত রয়েছেন মহকুমা পুলিশ আধিকারিক। পশ্চিম মেদিনীপুরের দাঁতন দুই ব্লকের খণ্ডরুই এলাকায় আবু তাহের মল্লিক নামে এক তৃণমূল কর্মীর বাড়িতে আচমকাই বিস্ফোরণ হয়। বাড়িটি ভীষণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনাস্থলে রয়েছেন পুলিশের উচ্চ পদস্থ আধিকারিকরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রবিবার বেলা ১১টা নাগাদ আচমকাই বিকট শব্দে কেঁপে ওঠে গোটা এলাকা। স্থানীয় বাসিন্দারা প্রথমে ভয়ে ঘরের বাইরে বের হননি। পরে শব্দের উৎস সন্ধানে তাঁরা বের হলে জানতে পারেন, এলাকায় তৃণমূল কর্মী বলে পরিচিত আবু তাহের মল্লিকের বাড়ির একাংশ ভেঙে পড়েছে। জানালার কাচ ভেঙে ভিতরে ঢুকে গিয়েছে। পাশে থাকা মসজিদটিও ক্ষতিগ্রস্ত হয়েছে।

ঘটনায় আতঙ্ক ছড়ায় গোটা এলাকা জুড়ে। এলাকাবাসীরাই প্রথমে দেখেন, বাড়ির ভিতরে কেউ রয়েছেন কিনা। তবে এই ঘটনায় বাড়ি থেকে আহত অবস্থায় কেউ উদ্ধার হননি। কীভাবে বিস্ফোরণ, তা নিয়ে রহস্য। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছেছেন মহকুমা পুলিশ আধিকারিক শামিম বিশ্বাস। রয়েছে পুলিশের বড় বাহিনী। জিজ্ঞাসাবাদের জন্য আবু তাহিরের ছেলেকে আটক করেছে দাঁতন থানার পুলিশ। প্রাথমিকভাবে মনে করা হয়েছে, বোমা মজুত করে রাখা ছিল বাড়িতে, সেটি ফেটেই বিস্ফোরণ। তা না হলে বোমা বাঁধাও চলতে পারে ওই বাড়িতে। দুটি দিকই খতিয়ে দেখছেন তদন্তকারীরা।

জেলা বিজেপির মুখপাত্র অরূপ দাস বলেন, “নতুন নতুন বোমার কারখানা আবিষ্কার হচ্ছে। আজকে এখানে তৃণমূল কর্মীর বাড়িতে বোমা বিস্ফোরণ হল। আবু তাহের মল্লিকের নাম ২ বছর আগেও এক বোমা বিস্ফোরণের ঘটনায় জড়িয়েছে।”

জেলা তৃণমূলের চেয়ারম্যান অজিত মাইতি বলেন, “বিজেপির অভিযোগের সব কথার জবাব দিতে হয়, তাহলে আর কাজ করা যাবে না। বিজেপি অভিযোগের পার্টি। একটা বাড়িতে বোমা কিংবা পটকা ফেটেছে। ব্যস তৃণমূলের নামে দোষ দিয়ে দিল। আমাদের দলের লোক কোনও বিস্ফোরণের সঙ্গে যুক্ত নয়।”