বুড়ো হাড়ে ভেল্কি! ফ্যাশান ট্রেন্ডে অভিনব কীর্তিতে ভাইরাল ৭৬ বছরের ব্লগার

ইন্সটাগ্রামে তাঁর ফলোয়ারের সংখ্যা কত জানেন? ১৪ হাজারেও বেশি। দিনে দিনে আরও বেড়েই চলেছে তাঁর ফলোয়ারের সংখ্যা।

বুড়ো হাড়ে ভেল্কি! ফ্যাশান ট্রেন্ডে অভিনব কীর্তিতে ভাইরাল ৭৬ বছরের ব্লগার
ছবি সৌজন্যে ইন্সটাগ্রাম
Follow Us:
| Updated on: May 26, 2021 | 12:23 PM

বয়স যে কোনও কিছুতেই বাধা হয়ে দাঁড়াতে পারে না তা আরও একবার প্রমাণ করে দিলেন ৭৬ বছর বয়সি এক ফ্যাশান ইনফ্লুয়েন্সার। ট্রেন্ডি পোশাক থেকে জুতো, সব কিছুতেই নামী ফ্যাশন ডিজাইনারের থেকে কোনও অংশে কম যান না। সম্প্রতি মিসেস ভর্মা নামে ওই প্রবীণ মহিলার কেরামতিতে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে।

চিরাচরিত সব প্রথাকে ভেঙে চুরমার করে দিয়েছেন এই প্রবীণ মহিলা। স্লিম জিনস থেকে ট্রেন্ডি শাড়ি-শালোয়ার, সবতেই তাঁর ফ্যাশান মস্তিষ্ক কাজ করেছে। সঙ্গী হিসেবে পেয়েছেন হ্যান্ডসাম স্বামীকেও। তাঁকেও দেখা গিয়েছে ফ্যাশানেবল পোশাকে লুক দিতে। এই প্রবীণ দম্পতির অভিনব কীর্তিতে হাত রয়েছে তাঁদের প্রিয় নাতনির। তাঁর অনুপ্রেরণাতেই সোশ্যাল মিডিয়ায় ধামাকা দেখানো শুরু করার ইচ্ছে তৈরি হয়। ইন্সটাগ্রামে সম্প্রতি যে ভিডিয়োটি পোস্ট করেছেন, তাতেই ফ্যাশান দুনিয়াতে তো বটেই, নেট পাড়াতেও হৈচৈ ফেলে দিয়েছেন মিসেস ভর্মা।

View this post on Instagram

A post shared by @mr._and_mrs._verma 

পোস্টের ক্যাপশনে লিখেছেন, লকডাউনে ইন্সটাগ্রামের সঙ্গে বন্ধুত্ব করে দেয় আমার নাতনিই। আমি এখনও সেই নেশাতেই মজে রয়েছি। পাশাপাশি নিজের ঢাক পেটাতেও পিছপা হননি তিনি। সঙ্গে লিখেছেন, হিউম্যানস অফ বোম্বে। আমি ৭৬, শহরের সবচেয়ে কুলেস্ট ইনফ্লুয়েন্সার হতে চাই!

আরও পড়ুন: ফের ফ্যাশান দুনিয়ায় উজ্জ্বল দেশি গার্ল! BBMA-এর রেড কার্পেটে ‘স্পটলাইট’ কাড়লেন প্রিয়াঙ্কা

View this post on Instagram

A post shared by @mr._and_mrs._verma

প্রবীণ বয়সে পা দিয়েই অনেকেই ভেবে থাকেন, আর কী! এই বয়সে নতুন করে আর কিছু করার নেই। সেই ধারণাকেই ছক্কা মেরে প্যাভিলিয়নে পাঠিয়েছেন তিনি। ট্রেন্ডি পোশাক বা ফিউশন ওয়্যার চ্যালেঞ্জে যেমন সিদ্ধহস্ত, তেমনি হাইহিল স্টিলেটোতেও সমান সাবলীল। সোশ্যাল মিডিয়ায় ফ্যাশান ট্রেন্ডকে বারবার গোল দিয়ে মন জয় করেছেন তিনি।

আরও পড়ুন : লুকে বদল আনুন কার্টিলেজ পিয়ারসিংয়ে! কী করবেন আর কী করবেন না, জেনে নিন…

View this post on Instagram

A post shared by @mr._and_mrs._verma