গরমে ‘হিট লুক’ আনুন সুতির কুর্তায়! ট্রেন্ডি কোনগুলি, দেখে নিন এখানে…

গরমে যতটা সম্ভব সুতির পোশাক পরা ত্বক ও শরীরের জন্য ভাল। তবে সেই টি-শার্ট, জিন্স, সাদা শার্টের ভিড়ে নিজেকে মেলে ধরতে চাই একটু অন্যধরনের পোশাক।

গরমে 'হিট লুক' আনুন সুতির কুর্তায়! ট্রেন্ডি কোনগুলি, দেখে নিন এখানে...
ছবি সৌজন্যে গুগল ইমেজ
Follow Us:
| Updated on: May 27, 2021 | 12:04 PM

গরমের জন্য শুধু নয়, অফিস-বাড়িতে, অনুষ্ঠানে সবতেই সুতির বা কটনের কুর্তা অত্যন্ত পছন্দের। মহিলাদের পাশাপাশি বর্তমানে নয়া কুর্তার ট্রেন্ডে মজেছে পুরুষরাও। তাই এই গ্রীষ্মেতেও অন্যদের থেকে আলাদা লুক আনতে বেছে নিন এই অসাধারণ ডিজাইনের কুর্তা।

কালার-ব্লকিং

কালার-ব্লকিং কুর্তায় থাকে দুটি ভিন্ন ও ম্যাচিং রঙের সেড। গরমে সুতির কুর্তাতে থাকে অত্যন্ত হালকা ও খাদির রঙ। কালো বা বিজ রঙা প্যান্টের সঙ্গে ন্যাচারাল সেডের কুর্তা বেশ মানানসই। লিনেন বা সুতির এই ধরনের কুর্তা বেশ আরামদায়কও বটে।

ক্লাসিক হোয়াইট লিনেন

গ্রীষ্মের যে কোনও সময় সাদা রঙের লিনেনর কুর্তা একপ্রকার ক্লাসির লুক এনে দেয়। খুব কম সংখ্যক বোতাম দেওয়া লিনেনের কুর্তায় গরমের অনেকটা সময় আপনাকে শান্তি দেবে।

আরও পড়ুন: বুড়ো হাড়ে ভেল্কি! ফ্যাশান ট্রেন্ডে অভিনব কীর্তিতে ভাইরাল ৭৬ বছরের ব্লগার

কনট্রাস্ট পাইপিং দেওয়া কুর্তা

কুর্তার মাঝে নানান ডিজাইনের বা হালকা জ্যামিতিক পাইপিংয়ের কাজ থাকলে মন্দ হয় না। গরমের ফ্যাশানে হিট লুক। স্টাইল মেনে চলে এই ধরনের কুর্তার সঙ্গে ডেনিম বা ট্রাউজার পরতে পারেন। সঙ্গে পায়ে দিন স্নিকারস। ক্যাজুয়াল লুক কিন্তু বেশ স্টাইলিশ।

কুল আনতে পরুন নীল রঙের কুর্তা

সামার ওয়ারড্রোবে রিফ্রেশিং কোনও রঙের পোশাকের জন্য সবার প্রথমেই আসে নীল রঙ। নেভি ব্লু কুর্তার সঙ্গে কালো প্যান্ট, ডেনিম পারফেক্ট সামার লুক।