Srabanti Chattopadhyay: শ্রাবন্তীর ‘Me-Time’,পছন্দের পোশাকে এমন ক্যাজুয়াল লুকে উইকএন্ড হ্যাপি হোক আপনারও

Srabanti Chattopadhyay: শ্রাবন্তীর  'Me-Time',পছন্দের পোশাকে এমন ক্যাজুয়াল লুকে উইকএন্ড হ্যাপি হোক আপনারও
শ্রাবন্তীর মি-টাইম

Casual Weekend Outfit: সপ্তাহের অন্তত একটা দিন নিজের মত করে কাটান। নিজের মত করে সাজুন, অতিরিক্ত সাজ নয়। এদিন বরং বেছে নিন ক্যাজুয়াল লুক। সেলফি তুলতে কিন্তু ভুলবেন না।

TV9 Bangla Digital

| Edited By: Reshmi Pramanik

Jun 20, 2022 | 6:58 AM

মাঝে-মধ্যেই তাঁকে উদ্দেশ্য করে একাধিক ট্রোলিং-মন্তব্য উড়ে আসে সোশ্যাল মিডিয়ায়। তবে সেসবে তেমন পাত্তা না দিয়েই নিজের মত করে থাকতে শিখে গিয়েছেন তিনি। নেতিবাচক মন্তব্য থেকেও আজকাল নিজেকে দূরে সরিয়ে রাখেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সময় পেলেই  ঘুরতে যান নিজের মতো করে। কিংবা ব্যস্ততার ফাঁকে অবসর খুঁজে নেন নিজেরই ফ্ল্যাটের ছোট্ট ব্যালকনির কোণায়, কফি কাপ হাতে। কোলাহলের বাইরে গিয়ে মুক্ত প্রকৃতি আর খোলা প্রান্তরেই নুজের জন্য শান্তি খুঁজে পান তিনি। নিজের মত করে সেলফি তুলছেন, মেক আপ ছাড়া ঘুরে বেড়াচ্ছেন ক্যাজুয়াল লুকে। কখনও জঙ্গল, কখনও আবার পাহাড় থেকে টুকি  আবার হাঠাৎ করেই পাড়ি জমাচ্ছেন সমুদ্রের তীরে- কোথাও মেকআপের ঘনঘটা নেই। বরং খুব সাধারণ পোশাকেই ছবি তুলেছেন তিনি। মন থেকে তিনি যে খুশি তা তাঁর প্রতিটি ছবি আর পোশাকে স্পষ্ট।

আষাঢ়ের প্রথম সপ্তাহে কলকাতায় নেই শ্রাবন্তী। আপাতত তিনি রয়েছে লন্ডনে, টেমস নদীর পাড়ে। একটি ছবির শ্যুটিংয়ে লন্ডনে গিয়েছেন অভিনেত্রী। যেখানেই চলছে তাঁর বর্ষা যাপন থুড়ি Me-Time কাটাচ্ছেন অভিনেত্রী। একা একাই ঘুরে বেড়াচ্ছেন। গাছের তলায় বসে সেলফি তুলছেন। পরনে ক্যাজুয়াল ব্ল্যাক রাউন্ড নেক সোয়েটার। স্ট্রেট ফিট কালো জিন্স। অ্যাকসেসরিজ বলতে স্মার্ট ওয়াচ আর পায়ে ফ্লিপ-ফ্লপ স্যান্ডেল। মেকআপ বলতে আর কিছুই নেই। এই লুকেই বেশ কিছু সেলফি তুলেছেন তিনি। ইন্সটাগ্রামে শ্রাবন্তীর নিজের সঙ্গে সময় কাটানোর একাধিক ছবি রয়েছে। এর থেকেই প্রমাণিত নায়িকা নিজেকে ভাল রাখাতেই সবচেয়ে বেশি জোর দেন। যা প্রতিটা মানুষের ক্ষেত্রেই ভীষণ রকম জরুরি।

সময় পেলেই যে বেড়াতে যেতে ভালবাসেন একথাও আগে জানিয়েছেন শ্রাবন্তী। কিছুদিন আগে মরুশহরেও দেখা গিয়েছে তাঁকে। সেখানে গিয়েও শ্রাবন্তীর সাজ ছিল একেবারে সাধারণ। সাদা রঙের ন্যুডলস স্ট্র্যাপের নি-লেন্থ ড্রেস পরেছেন তিনি। মুখে হালকা টাচ-আপ আর কাজল। হাতে সেই স্মার্ট-ওয়াচ আর চোখে অ্যাভিয়েটর সানগ্লাস। এই লুকেই একাধিক ছবি শেয়ার করেছেন ইন্সটার পাতায়। সঙ্গে ক্যাপশনে লেখা- ‘স্ট্রেস মনের চেপে না রেখে তাকেও মুক্তি দিন, তবেই ভাল থাকবে মন’।

View this post on Instagram

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

এই খবরটিও পড়ুন

পাহাড় তাঁর সবচেয়ে পছন্দের ডেস্টিনেশন। সময় পেলেই তিনি উড়ে যান পাহাড়ে। রাউন্ড নেক খয়েরি টপ, ডেনিম শর্টসে পাহাড়ের গা ঘেঁষে দাঁড়িয়ে শ্রাবন্তী। পাহাড়ি হাওয়ার দাপচে এলোমেলো চুল, পায়ে সাদা রানিং শ্যু। ব্যাকগ্রাউন্ডে আদিগন্ত বিস্তৃত পর্বতমালা। আর ক্যাপশনে নায়িকা লিখলেন- ‘শুধু স্বপ্ন দেখলেই হবে না, স্বনের পিছনে ধাওয়া করতে  হবে’। প্রতিটা ছবি আর ক্যাপশনে শ্রাবন্তী বুঝিয়ে দেন নিজের জন্য সময় রাখা কতখানি জরুরি। উইকএন্ডে আপনিও রিল্যাক্স করুন নিজের মত করে। পছন্দের পোশাক পরুন, নিজেই নিজেকে সাজান আর এককাপ কফি হাতে চিল করুন মুহূর্তদের সঙ্গে।

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA