Alia Bhatt: ক্রিসমাসের আগেই ক্রপ জ্যাকেট ও মিনি স্কার্টে আগুন ঝরালেন আলিয়া!

ব্রহ্মাস্ত্র ছাড়াও, আলিয়ার হাতে এসএস রাজামৌলির আরআরআর, করণ জোহর-পরিচালিত রকি অর রানি কি প্রেম কাহানি, সঞ্জয় লীলা বনসালির গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি

Alia Bhatt: ক্রিসমাসের আগেই ক্রপ জ্যাকেট ও মিনি স্কার্টে আগুন ঝরালেন আলিয়া!
নয়া রূপে আলিয়া ভাট্ট
Follow Us:
| Edited By: | Updated on: Dec 19, 2021 | 4:55 PM

বহুপ্রত্যাশিত চলচ্চিত্র ব্রহ্মাস্ত্রের মোশন পোস্টার লঞ্চ ইভেন্টে নয়া অবতারে দেখা গেল আলিয়া ভাটকে। উল্লেখ্য, এই সিনেমাকে ঘিরেই রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হয় আলিয়ার। যে কোনও ইভেন্ট বা অনুষ্ঠানে রণবীর- আলিয়াকে দেখা যাচ্ছে । এমনকি ফিল্ম ইন্ডাস্ট্রিতে রটে গিয়েছে, দুই লাভ বার্ড খুব তাড়াতাড়ি বিয়ে করতে চলেছেন। ব্রহ্মাস্ত্রকে কেন্দ্র কয়ে এখন প্রায় প্রতিদিনই পেজ থ্রি-তে নাম থাকছে আলিয়ার।

ওই দিন লঞ্চ ইভেন্টে আলিয়া একটি বেহুনি-নীল রঙের সিক্যুইন ক্রপ জ্যাকেট বেছে নিয়েছিলেন। জ্যাকেটের সামনের দিকে জিপার থাকলেও তা খোলা ছিল। অসাধারণ ক্রপ জ্যাকেটের শোভা গোটা মঞ্চের লাইমলাইটে কেড়ে নিয়েছিলেন আলিয়া। শুধু তাই নয়, লেদারের তৈরি চকচকে নীল রঙা মিনি স্কার্ট পরেছিলেন তিনি। পোশাকের সঙ্গে মানানসই চামড়ার মেটাল স্ট্র্যাপি পিপ-টো স্যান্ডে বেছে নিয়েছিলেন তিনি। সঙ্গে স্টেটমেন্ট হিসেবে সোনার আংটি বেছে নিয়েছিলেন তিনি।

হেয়ারস্টাইলেও ছিল স্মার্ট লুক। পিঠের পনিটেলে হেয়ারটো করেছিলেন বলিউডের এই দরন্ত অভিনেত্রী। স্মোকি আইশ্যাডো, গাঢ় কাজল, ব্লাশড সস্কিন, লিপশে়ড দিয়ে নিজেকে সাজিয়ে তুলেছিলেন।

এদিকে, ব্রহ্মাস্ত্র ছাড়াও, আলিয়ার হাতে এসএস রাজামৌলির আরআরআর, করণ জোহর-পরিচালিত রকি অর রানি কি প্রেম কাহানি, সঞ্জয় লীলা বনসালির গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি এবং তার হোম-প্রজেক্ট ডার্লিংস রয়েছে। প্রসঙ্গত, তিনি এবং রণবীর ২০১৭ সাল থেকে সম্পর্কের মধ্যে রয়েছেন।

আরও পড়ুন: Harnaaz Sandhu: দেশি লুকে গ্ল্যামারাস হারনাজ সান্ধু! অনবদ্য ছবিগুলি দেখুন এখানে…