Trendy Fashion: বাংলার দুই নায়িকা একজন প্যারিসে আর অন্যজন লন্ডনে, চোখ টানছেন কে?

Fashion Tips: শীতের জায়গায় বেড়াতে গিয়েছেন দুই নায়িকা। ফলে তাঁদের ফ্যাশানে যে শীতের পোশাকই থাকবে সেটাই স্বাভাবিক

Trendy Fashion: বাংলার দুই নায়িকা একজন প্যারিসে আর অন্যজন লন্ডনে, চোখ টানছেন কে?
কাকে বেশি ভাল লাগছে
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 4:26 PM

ঘুরতে যেতে কে না ভালবাসেন! সময় পেলেই মানুষ বেরিয়ে পড়েন ব্যাক্স প্যাঁটরা বেঁধে। আজকালকার ব্যস্ত জীবনে সকলের হাতেই সম খুব কম। তবে একটানা কাজের একঘেঁয়েমিও কাটানো প্রয়োজন। তবেই না নতুন করে মনে-প্রাণে শক্তি সঞ্চয় করা যায়। টলিউডে  Couple Goals দিতে সিদ্ধহস্ত গৌরব-ঋদ্ধিমা। সময় সুযোগ পেলেই তাঁরা বেরিয়ে পড়েন যে দিকে দু চোখ যায়। কখনও পাহাড়, কখনও জঙ্গল- ক্যামেরা হাতে হাজির দম্পতি। ম্যাচিং পোশাক, মেকআপ, আদর-খুনসুটি মাখা গৌরব আর ঋদ্ধিমার ছবি চোখে আরাম দেয়।  ঋদ্ধিমার ট্রাভেল ফ্যাশানও কিন্তু নজরকাড়া। লেদার জ্যাকেট, বুট, কোট, মাফলারে চোখ ধাঁধানো ফ্যাশান ঋদ্ধিমার। অন্যদিকে কয়েক বছর আগেও সোলো ট্রাভেলই পছন্দ ছিল টেলি নায়িকা সন্দীপ্তা সেনের। তবে এই বছর পুজোয় প্রথম তিনি মনের মানুষের সঙ্গে ঘুরতে গেলেন ইউরোপে। প্যারিসে আনাচ-কানাচে ঘুরে বেরিয়েছেন তিনি। সেই সঙ্গে সোশ্যাল মিডিয়াতে একাধিক ছবি, রিলসও শেয়ার করেছেন।

শীতের জায়গায় বেড়াতে গিয়েছেন দুই নায়িকা। ফলে তাঁদের ফ্যাশানে যে শীতের পোশাকই থাকবে সেটাই স্বাভাবিক। বাহারি টুপি, সোয়েটার, জ্যাকেট, লেদার জ্যাকেট লং বুটেই ফ্যাশান সেরেছেন সন্দীপ্তা। একাধিক সেলফি তুলেছেন। অভিনয়ের পাশাপাশি নৃত্যেও পারদর্শী তিনি। আর তাই প্রচুর নাচের ভিডিয়োও বানিয়েছেন তিনি।

পাঁচ বছরের বিয়ের জন্মদিন উদযাপন করতে এবারে লন্ডন উড়ে গেলেন গৌরব আর ঋদ্ধিমা। লন্ডনেই উদযাপন করলেন তাঁদের বিশেষ দিনটির। ২৪ নভেম্বর ছিল তাঁদের আইনি বিহাববার্ষিকী। ২৮ নভেম্বর ছিল তাঁদের সামাজিক মতে বিবাহ। ফলে এই দুটি দিনই সেলিব্রেট করেন গৌরব ঋদ্ধিমা। ম্যাচিং পোশাকে কাপল গোল তো তাঁরা বরাবর দেন। এইবারও তার ব্যতিক্রম নয়। ডেনিম প্যান্ট, লাল রঙের হাইনেক টিশার্ট, বিস্কুট রঙের একটি লং কোট পরেছেন। অন্যদিকে গৌরবের পরনে ব্ল্যাক ব্লেজার আর দারুণ স্টাইলের মাফলার। দুজনের পোশাকেও রয়েছে ‘রংমিলান্তির’ ছোঁয়া।

লন্ডন আইয়ের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন ঋদ্ধিমা। অন্যদিকে প্যারিসে আইফেল টাওয়ারকে পেছনে রেখে ছবি তুলেছেন সন্দীপ্তা। তবে একটা বিষয়ে মিল রয়েছে সন্দীপ্তা আর ঋদ্ধিমার। দুজনেই কিন্তু একই রকম পোশাক পরেছেন। একই রকম পোজও দিয়েছেন। এছাড়াও দুই নায়িকার ট্রাভেল আউটফিটেও বেশ মিল রয়েছে। সোশ্যাল মিডিয়ায় দুজনেই ছবি শেয়ার করেছেন। সকলেই তাঁদের ছবিতে ভরিয়ে দিয়েছেন ভালবাসায়। আপনাদের কাকে সবচাইতে বেশি ভাল লাগছে? কমেন্ট করে জানাতে ভুলবেন না।