বন্ধুর বিয়েতে ভাবছেন নিজেকে কীভাবে সাজিয়ে তুলবেন? রইল কিছু সহজ টিপস

গয়নার ক্ষেত্রেও কয়েকটা কথা মাথায় রাখতে হবে। গলায় মাল্টি লেয়ারিং কিংবা খুব ভারী নেকলেস পরবেন না। তার চেয়ে হালকা পেন্ডেন্ট কিংবা চেন পরুন।

বন্ধুর বিয়েতে ভাবছেন নিজেকে কীভাবে সাজিয়ে তুলবেন? রইল কিছু সহজ টিপস
Follow Us:
| Edited By: | Updated on: Jul 13, 2021 | 7:01 AM

মাঝেমধ্যেই আকাশে ঘন মেঘ। বজ্রবিদ্যুৎ সহ হালকা, মাঝারি, ভারি কিংবা অতি ভারী বৃষ্টি পড়ছে। কিন্তু গরম কমছে কোথায়। আর তার মধ্যে যদি ঠিক হয় আপনার বিএফঅফ এর বিয়ে, তাহলে উপায়? ভ্যাপসা গরমে কীভাবে নিজেকে করে তুলবেন আরো লাস্যময়ী? চিন্তায় মাথায় হাত পড়ে গেল। ভাববেন নস। মুশকিল আশান করতে হাজির টিভি নাইন বাংলা। রইলো ওয়েডিং সিজনের জন্য বিশেষ কিছু টিপস।

প্রথমেই আপনার ওয়াড্রব ঘেটে দেখুন, ময়নাতদন্ত বলতে পারেন। পেস্টেল শেডের কী কী রয়েছে খুঁজে বার করুন। লেহেঙ্গা, সারারা, শাড়ি, আনারকলি, কুর্তি যা আছে নামিয়ে ফেলুন। বিশেষ করে ডে ওয়েডিং এর জন্য পেস্টেল শেড বেশ মানানসই। পাওডার পিঙ্ক, লাইট ব্লু, লাইট গ্রিন, অফ হোয়াইট, লেমন একেবারে সাদাও এখন খুব ইন। রাতের দিকে একটু উজ্জ্বল রং পরা যেতেই পারে। কিন্তু এই মুহূর্তে পেস্টেল রেকমেন্ড করছেন ডিজাইনাররা। শাড়ির ক্ষেত্রে কিন্তু  অরগ্যান্জা পরতে পারেন।

কী ধরনের পোশাক পরবেন, তার রং কেমন হবে এসব নিয়ে কথা হলো, সঙ্গে অবশ্যই চাই মানানসই মেকআপ। হালকা রঙের আউটফিট পরেছেন তাই মেকআপ টাও করুন একটু হালকা। একের পর এক বেস এর স্তর লাগাবেন না। এই ধরনের মেকআপের ক্ষেত্রে কালোর জায়গায় ব্যবহার করুন ব্রাউন আইলাইনার। একান্তই যদি ব্রাইটনেস অ্যাড করতে চান, তাহলে গাঢ় রঙের লিপ কালার লাগাতে পারেন। আই মেকআপ ব্রাশ এগুলো তে ব্যবহার করুন হালকা রং।

দুটো খুব জরুরী জিনিস একেবারেই মিস করা যাবে না। পুতি বসানো ভারী পুটলি ব্যাগ কিংবা প্রচুর পাথর বসানো ক্লাচ নেবেন না। আউটফিট এর সঙ্গে মানানসই হালকা রঙের ক্লাচ কিম্বা ব্যাগ ক্যারি করুন। জুতোর ক্ষেত্রে, কালো, ব্রাউন, বারগেন্ডি এই ধরনের কমন কালার না পরে, নিউড বা লাইট পিঙ্ক রংয়ের হিল কিংবা ফ্ল্যাট জুতা পরতে পারেন। যদি আপনি জুততি কিংবা চটি পরতে পছন্দ করেন, তাহলে গ্লিটার বাসানো কিংবা মেটাল বসানো ফুটওয়ের না পরে সুতোর কাজ করা চটি পরুন। মহামারী খানিক শিথিল হওয়ায় আবার জনজীবনে গতি ফিরছে। নিয়ম মেনে বিয়ে বাড়ি যাওয়া যেতেই পারে। সাজার টিপস দিয়ে দিলাম। তবে সঙ্গে অবশ্যই মাস্ক করতে ভুলবেন না

আরও পড়ুন:Travel Selfie: ভারতের এইসব জায়গায় বেড়াতে গেলে ‘সেলফি’ তোলা কিন্তু মাস্ট