Jim Sarbh: উইন্টার ফ্যাশনে চমক এবার জিমের অসাধারণ কালারফুল সোয়েটার! দাম কত জানেন?

প্রকৃতি যেখানে জানান দিচ্ছে শীতে আসন্ন, সেই সময়ই শীতকালীন পোশাকের ফ্যাশন ফটোশ্যুট সেরে ফেললেন জিম।

Jim Sarbh: উইন্টার ফ্যাশনে চমক এবার জিমের অসাধারণ কালারফুল সোয়েটার! দাম কত জানেন?
বলিউডের অন্যতম অভিনেতা জিম সর্ব
Follow Us:
| Edited By: | Updated on: Oct 24, 2021 | 9:21 AM

বলিউডের অন্যতম ফ্যাশনিস্তা হিসেবে পরিচিত জিম সর্ব। বড় পর্দায় শুধু অভিনয়ই নয়, ফ্যাশন দুনিয়াতেও জিমের স্টাইল বেশ ইউনিক। সম্প্রতি ইন্সটাগ্রাম প্রোফাইলে ফটোশ্যুটের কয়েকটি ছবি পোস্ট করেছেন এই দুর্দান্ত অভিনেতা। অক্টোবরের শেষ হতে না হতেই বাতাসে ঠান্ডার আমেজ। তাই শীতকালীন ফ্যাশনের একটি ফ্যাশন ফটোশ্যুটের কয়েকঝলক ছবি পোস্ট করেছেন পদ্মাবত সিনেমার এই অভিনেতা।

প্রকৃতি যেখানে জানান দিচ্ছে শীতে আসন্ন, সেই সময়ই শীতকালীন পোশাকের ফ্যাশন ফটোশ্যুট সেরে ফেললেন জিম। সাতরঙের সোয়েটারের ফ্যাশনে নয়া লুকে জিমকে কেমন লাগছিল তা ছবি দেখেই বুঝতে পারবেন।

এই ফটোশ্যুটের জন্য জিমের ফ্যাশন ডিজাইনার ছিলেন পল স্মিথ। জিমের জন্য কালারফুল মাল্টিকালারড ফুল-হাতা সোয়েটারকে বেছে নিয়েছিলেন এই বিখ্যাত ফ্যাশন ডিজাইনার। হলুদ, কমলা, সবুজ, নীল, সাদা রঙের খেলায় পোশাকের সঙ্গে পরিবেশটিই যেন প্রাণবন্ত হয়ে উঠেছে।

অসাধারণ দেখতে এই সোয়েটারটি পরে একাধিক ছবির জন্য পোজ দিয়েছেন। ছবিতে দেখা গিয়েছে সোয়েটারের সঙ্গে মানানসই ট্রাউজার্স বেছে নিয়েছিলেন জিম। ব্যাকগ্রাউন্ডে লাল দেওয়ালের কারণ ফোটোগুলি যেন আরও জীবন্ত হয়ে উঠেছিল। ক্লাসিক সাদা স্নিকার্সে ফ্যাশন স্টেটমেন্টটা সাধারণ হলেও গ্ল্যামারাস ছিল।

View this post on Instagram

A post shared by Jim Sarbh (@jimsarbhforreal)

পুরুষদের পোশাকের ডিজাইনের জন্য পল স্মিথের নামডাক রয়েছে বিস্তর। এই শোয়েটারটি ভাবছে নিজের ওয়্যারড্রোবে রাখবেন। জুন্দর দেখতে এই সোয়েটারটির দাম ডিজাইনারের অফিসিয়াল ওয়েবসাইটে দাম রয়েছে ৩৯৫ পাউন্ড। ভারতীয় মুদ্রায় এর দাম প্রায় ৪০, ৭৬০ টাকা।

আরও পড়ুন: Karwa Chauth 2021: ঘরে বসেই নিজের হাতে ফুটিয়ে তুলুন দুরন্ত সব মেহেন্দি! কেমন নকসা পছন্দ, দেখুন এখানে…