Kriti Sanon: একলাখি জাম্পস্যুট পরে নয়া চমক! বুর্জ খালিফার সমানে এটা কী করলেন কৃতি?

Fashion World: পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, কৃতি একটি লাল রঙের জাম্পস্যুট পরেছেন। ছবির ব্যাকগ্রাউন্ডে মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে বিশ্বের উচ্চতম বিল্ডিং।

Kriti Sanon: একলাখি জাম্পস্যুট পরে নয়া চমক! বুর্জ খালিফার সমানে এটা কী করলেন কৃতি?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2022 | 9:24 PM

প্রচারে বেরিয়ে নয়া অবতারে ধরা দিলেন কৃতী শ্যানন (Kriti Sanon)। প্রসঙ্গত আসন্ন সিনেমা ভেড়িয়া-র (Bhediya) প্রমোশনের জন্য আপাতত দুবাই (Dubai) পাড়ি দিয়েছেন বরুণ ও কৃতি। সম্প্রতি বিশ্বের উচ্চতম বিল্ডিং বুর্জ খালিফাকে সঙ্গী করে ফটোশ্যুট করেছেন মিমি -র অভিনেত্রী। এর আগে ভেড়িয়া সিনেমার প্রমোশনের জন্য বিলাসবহুল শহরের এক টক শোয়ের অংশগ্রহণ করেছিলেন দুজনে। গোটা দিনের ব্যস্ত সিডিউলের মধ্যে বুর্জ খালিফার সঙ্গে ফ্রেমবন্দি করতে ভুললেন না সুন্দরী নায়িকা। সুন্দর ও গ্ল্যামারাস লাল জাম্পস্যুট পরে ইন্সটাগ্রামে সেই ছবি পোস্টও করেছেন তিনি। ফ্যাশন ও বলিউড প্রেমীদের কাছে কৃতির ফ্যাশন সেন্স বেশ জনপ্রিয়। তাই দুবাইয়ে প্রচার অনুষ্ঠানে কেমন দেখতে লেগেছে তাঁকে, সেই বর্ণনাই এখানে রইল…

সেলেব্রিটি স্টাইলিস্ট সুকৃতি গ্রোভারই প্রথমে ইন্সটাগ্রামে কৃতির ফটোশ্যুটের ছবি আপলোড করেন। সেই ছবিই পরবর্তীকালে ভাইরাল হয়ে যায়। ক্যাপশনে লিখেছেন, দুবাইকে ঝলসে দিতে কৃতির এই লুকই যথেষ্ট। পোস্ট করা ছবিতে দেখা গিয়েছে, কৃতি একটি লাল রঙের জাম্পস্যুট পরেছেন। ছবির ব্যাকগ্রাউন্ডে মাথা উঁচু করে দাঁড়িয়ে রয়েছে বিশ্বের উচ্চতম বিল্ডিং। একটি বিলাসবহুল হোটেলের ব্যালকনিতে গ্ল্যামারাস পোজে ছবি তুলেছেন কৃতি। ছবির ট্রেলারেই প্রমাণিত বরুণ ধাওয়ানের সঙ্গে পারফেক্ট নায়িকা হিসেবে কাজ করেছেন তিনি। ছবির কাহিনি ও অভিনয় কতটা দর্শকদের মন ছুঁয়ে যাবে, তা প্রশ্ন সাপেক্ষ। তবে দুবাইয়ের প্রচার অনুষ্ঠানের জন্য যে সুন্দর দেখতে লাল জাম্পস্যুটটি পরেছেন তা ফ্য়াশনপ্রেমীদের মন ছুঁয়ে গিয়েছে। সঙ্গে কিলার হাই হিল পরে উষ্ণতা ছড়িয়েছেন এই বোল্ড নায়িকা।

View this post on Instagram

A post shared by S U K R I T I G R O V E R (@sukritigrover)

হল্টার নেকলাইন-যুক্ত লাল স্লিভলেস জাম্পস্যুটটি দেখতেই বেশ সুন্দর লেগছে। চোখে আরাম দেয় এমন লাল রঙের পোশাকটি সকলের কাছেই আকর্ষণীয়। যাঁরা জাম্পস্যুট পরতে স্বচ্ছন্দ্য় তাদের ওয়্যারড্রোবে এই পোশাকটি খুব সহজেই জায়গা করে নিতে পারবে। শুরু হয়েছে বিয়ের মরসুম। যদি অনেকগুলি বিয়ের নিমন্ত্রণ থাকে, তাহলে কবে কোন পোশাক পরবেন ,সেই নিয়ে মাথাব্যথা রয়েছেই। রিশেপসন বা ব্যাচেলর পার্টির জন্য কৃতির এই আউটফিটটি একদম পারফেক্ট। জাইম ক্রিমসন রেড জাম্পস্যুটটির দাম কত জানেন? মধ্যবিত্তের হাতের নাগালের বাইরে হলেও দামটা দেখে নিতে ক্ষতি কী? এই সুন্দর জাম্পস্যুটটির দাম ভারতীয় মুদ্রায় ১লক্ষ টাকারও বেশি।

View this post on Instagram

A post shared by Kriti (@kritisanon)

একলাখি জাম্পস্যুটের সহ্গে সিকুইনড সিলভার পয়েন্টেড হাই-হিল ও সঙ্গে স্টেটমেন্ট রিং পরেছেন কৃতি। পশ্চিমী আউটফিটের সঙ্গে গ্ল্যামারাস মেকআপ দারুণ গিয়েছে। আলতো করে খোলা চুল, স্মোকি আইশ্যাডো, ব্লাশড গাল, উজ্জ্বল লিপশেডে সত্যিই ভাল লেগেছে তাঁকে। প্রসঙ্গত আগামী ২৫ নভেম্বর, বড়পর্দায় ভেড়িয়া মুক্তি পেতে চলেছে। তার আগে সুন্দরী কৃতি শ্যাননের ফ্যাশনেবল ও স্টাইলিস পোশাক নিয়ে ইতোমধ্য়েই বলিউডে চর্চা শুরু হয়েছে।