Rhea Chakraborty: অনুষ্কা-আদিত্যের বিয়েতে ক্লাসিক লুকে নজর কাড়লেন এই বঙ্গতনয়া! দেখুন ছবিতে

ভাবছেন এই অসাধারণ দেখতে লেহেঙ্গাটির দাম কত হবে? বিজ এমব্রয়ডারড লেহেঙ্গা সেটটির দাম প্রায় ১ লক্ষ ১৯ হাজারের বেশি হবে।

Rhea Chakraborty: অনুষ্কা-আদিত্যের বিয়েতে ক্লাসিক লুকে নজর কাড়লেন এই বঙ্গতনয়া! দেখুন ছবিতে
বলিউডের অন্যতম নায়িকা রিয়া চক্রবর্তী।

বলিউডের অন্যতম বিগ ফ্যাট ওয়েডিংয়ের পর্ব শেষ হল। তবুও সেই বিয়ের রেস কাটছে না সোশ্যাল মিডিয়ায়। শেষ সপ্তাহেই বিয়ে সারলেন অনুষ্কা রঞ্জন ও আদিত্য শীল। দুই সেলেবের বিয়ের অনুষ্ঠানে বলিউডের কে ছিলেন না! আলিয়া ভাট থেকে শুরু করে রিয়া চক্রবর্তী। যদিও বিয়ে নিয়ে যত না বেশি কৌতূহল, বিয়েতে উপস্থিত তারকা অতিথিদের পোশাক নিয়ে বেশি চর্চা হয়েছে সোশ্যাল মিডিয়াতে। সব বাধা টপকে, সব কালিমা ধুয়ে ফেলে ফের স্বাভাবিক ছন্দে ফিরছেন রিয়া। বলিউডের অন্যতম রাজকীয় বিয়েতে সেলেব্রিটিদের প্রায় চ্যালেঞ্জের মুখে ফেলেদিয়েছিলেন তিনি। ভিতরে ভিতরে যে এতটা ফ্যাশনিস্তা তার প্রমাণ দিলেন এমব্রয়ডারি লেহেঙ্গা পরে। ছবি দেখলে চোখ সরানো মুশকিল হতে পারে সিনেমাপ্রেমীদের।

ইন্সটাগ্রামে গ্ল্যামারাস কয়েকটি ছবি শেয়ার করেছিলেন রিয়া। সেখানে ক্যাপশনে লিখেছেন, আপনার মধ্যে যা রয়েছে. তা দিয়েই নিজেকে গড়ে তুলুন। ডিজাইনার ইজুনি মেহতার তৈরি এই অসাধারণ লেহেঙ্গা যে কারোর নজর পড়বে তা বলাই বাহুল্য।

বিয়ের মরসুম শুরু হওয়ার সঙ্গে সঙ্গে রিয়ার এই অনবদ্য বাঙালি সৌন্দর্য নেটিজ়েনদের মুদ্ধ করেছে। স্লিভলেশ ব্লাউজ, ইউ নেকলাইন, ফ্লোরাল এমব্রয়ডারি, মিরর ওয়ার্ক ও বেয়ারব্যাক-সহ একটি ক্লাসিক লেহেঙ্গাকেই বেছে নিয়েছিলেন রিয়া। জর্জেট-বেস আরি এম্রয়ডারির ম্যাচিং ব্লাউজ ও নেটের দোপাট্টায় পুরো লুকটাই ছিল অসাধারণ।

 

View this post on Instagram

 

A post shared by Rhea Chakraborty (@rhea_chakraborty)

ভাবছেন এই অসাধারণ দেখতে লেহেঙ্গাটির দাম কত হবে? বিজ এমব্রয়ডারড লেহেঙ্গা সেটটির দাম প্রায় ১ লক্ষ ১৯ হাজারের বেশি হবে। আর যদি আপনি অনলাইনে কিনতে চান, তাহলে ডিজাইনারের শোরুমের ওয়েবসাইট সার্চ করতে পারেন।

ভারতীয় বিয়ে মানেই সবসময় গ্ল্যামারাস লুক থাকা চাই। আর যদি কোনও তারকা হন, তার পোশাক, মেকআপ নিয়ে তো একটু আলোচনা হবেই। আর বিয়ের অনুষ্ঠানের জন্য সাধারণ থেকে তারকা সকলেই একটু নিজেকে সাজাতে ভালবাসেন। বিয়ের পোশাকের সঙ্গে মেকআপ যে একটি অবিচ্ছেদ্য অংশ তা বলাই বাহুল্য়। গ্লোয়িং স্কিন, ব্লাশড চিক, হাইলাইটার, বেরি-টোনড লিপশেড, স্মোকি আইশ্যাডো আর খোলা চুলেই এই তিলোত্তমা তারকা-খচিত বিয়ের অনুষ্ঠানে নজর কেড়েছিলেন।

আরও পড়ুন: Bhumi Pednekar: নীল রঙা স্ট্র্যাপি কুর্তা ও ফ্রিল ঘাগড়ায় লাইমলাইটে ভূমি! দেখুন ছবিতে

 

Click on your DTH Provider to Add TV9 Bangla