Viral Video: এই অনন্য স্বাদের ধোসা খেলে মন হবে খুশ! ভাইরাল ভিডিয়ো দেখে হৈচৈ নেটপাড়ায়

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, ধোসা তৈরির জন্য স্টলের ওই ব্যক্তি একটি গরম তাওয়ায় ধোসার ব্যাটার ছড়িয়ে দিয়ে তার উপর মাখন দিয়ে ভাল করে ছড়িয়ে দিলেন। তারপর নারকেলের চাটনি, পেঁয়াজ কুচি, বাধাঁকপি ও ক্যাপসিকাম দিলেন। তারপর...

Viral Video: এই অনন্য স্বাদের ধোসা খেলে মন হবে খুশ! ভাইরাল ভিডিয়ো দেখে হৈচৈ নেটপাড়ায়
ভাইরাল ভিডিয়ো থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2021 | 8:00 PM

ইন্টারনেটে বিচিত্র রকমের খাবার তৈরি করির ভিডিয়ো পোস্ট করে ভাইরাল করা আজকাল দিনে সোশ্যাল মিডিয়া ট্রেন্ড তৈরি হয়েছে। সম্প্রতি টুইটারে একটি ধোসা তৈরি ভিডিয়ো ট্রেন্ড হয়েছে। সোশ্যাল মিডিয়া পোস্ট করা ভিডিয়োটিতে দেখা গিয়েছে, ধোসা তৈরির সময় পনির, চেরি, শুকনো ফল ও ভেজিটেবল দেওয়া হয়েছে। ভুল নয়, এটাই ঠিক পড়ছেন।

এই বিশেষ খাবারের নাম দিলখুশ ধোসা। রাস্তার ধারের একটি স্টলে এক ব্যক্তি এই বিচিত্র ও অসাধারণ স্বাদের রান্না তৈরি করেন। সেই রেসিপির পুরো ভিডিয়ো ইউটিউবে পোস্ট করেছেন হ্যারি উপল। অগস্টেই পোস্ট করেছেন ওই ইউটিউবার। ৫৯ সেকেন্ডের ওই ভিডিয়োটি ৫ সেপ্টেম্বর দীপক প্রভু তাঁর টুইটার প্রোফাইলে পোস্ট করেন, আর তারপরেই ভাইরাল হয়ে যায়।

ভিডিয়োটি দেখুন

ভিডিয়োটিতে দেখা গিয়েছে, ধোসা তৈরির জন্য স্টলের ওই ব্যক্তি একটি গরম তাওয়ায় ধোসার ব্যাটার ছড়িয়ে দিয়ে তার উপর মাখন দিয়ে ভাল করে ছড়িয়ে দিলেন। তারপর নারকেলের চাটনি, পেঁয়াজ কুচি, বাধাঁকপি ও ক্যাপসিকাম দিলেন। এরপর গ্রেটেড পনির, ড্রাই ফ্রুটস, কাজাবাদম, বাদাম, কিসপিম ইত্যাদি দেন। তারপর জিরের গুঁড়ো ও গরম মশলা দিয়ে একটি পুর তৈরি করলেন। রান্না হয়ে গেলে তাতে আরও ধনেপাতা, ভাজা পনির ও চেরি দিয়ে পুরটি আরও সুস্বাদু করে তোলেন। এরপর ধোসার মতো রোল করে কেটে কেটে পরিবেশন করলেন। তবে পরিবেশন করার সময় ভাজা পনির ও চেরি গার্নিশ করেছিলেন তিনি।

 

আরও পড়ুন: দেশের বিভিন্ন শহরে রয়েছে সেরা বিরিয়ানির অনন্য স্বাদ! আপনি কোনটি খাবেন?