Goa COVID update: এই করোনা আবহে গোয়া যাবেন? শর্ত একটাই…

কোভিডকালে মানসিক চাপ থেকে মুক্তি পেতে একমাত্র নিঃশ্বাস নেওয়ার হদিশ মিলছে গোয়াতেই। সেখানে আপনি বেশ কয়েকটি দিন কোভিড ভুলে নিশ্চিন্তে সময় কাটিয়ে আসতে পারেন।

Goa COVID update: এই করোনা আবহে গোয়া যাবেন? শর্ত একটাই...
Follow Us:
| Edited By: | Updated on: Jul 05, 2021 | 8:38 AM

কোভিডের একঘেয়েমিতে থাকতে থাকতে বারংবার মন একটাই কথা বলে উঠছে, ‘সবকিছু ছেড়ে আমি নিরুদ্দেশ হয়ে যাব’। আপনার মনবাসনা পূর্ণ হতে একেবারেই দেরি নেই আর। লকডাউনটা একটু শিথিল হলেই কেটে ফেলুন গোয়ার টিকিট। আপনি, আপনার বন্ধুদের গ্রুপ আর একরাশ বাঁধনছাড়া উন্মাদনা।

গোয়ার মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত বলেছেন, কোভিডের ভ্যাকসিনের দুটো ডোজ নেওয়া হয়ে থাকলে সেই পর্যটককে আর কোভিড টেস্টের রিপোর্ট দেখাতে হবে না। হ্যাঁ কোভিড নেগেটিভ রিপোর্ট ছাড়াই গোয়ার বিচে জলকেলি থেকে রাতে বোটপার্টি, সবকিছু উপভোগ করতে পারবেন আপনি।

গোয়ায় করোনার পজিটিভিটি রেট কমে দাঁড়িয়েছে ৬%। সুস্থতার হারও বাড়ছে দিনদিন। করোনা সংক্রমণ এখন সীমার মধ্যে রয়েছে। হিসেব বলছে, ৩০জুলাইয়ের মধ্যে রাজ্যের ১০০% মানুষের ভ্যাকসিন নেওয়া হয়ে যাবে‌। ফলে বাইরে থেকে পর্যটকেরা এলেও খুব একটা ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা নেই স্থানীয়দের।

আরও পড়ুন: Valley of Flowers: কোভিড বিধিনিষেধ মেনেই পর্যটকদের জন্য খুলল উত্তরাখণ্ডের ফুলের উপত্যকা

তবে কোভিডকালে মানসিক চাপ থেকে মুক্তি পেতে একমাত্র নিঃশ্বাস নেওয়ার হদিশ মিলছে গোয়াতেই। সেখানে আপনি বেশ কয়েকটি দিন কোভিড ভুলে নিশ্চিন্তে সময় কাটিয়ে আসতে পারেন। তাহলে কোভিড ভ্যাকসিনের দুটো ডোজ নেওয়া থাকলেই আপনার জন্য খুলে গেল গোয়ার দরজা।