Maldives Travel: এপ্রিল থেকে বন্ধ মালদ্বীপ ভ্রমণ! কিন্তু বলি তারকাদের ইন্সটা ছবি অন্য কথা বলছে, কীভাবে?

কিন্তু মালদ্বীপ অন্য কারণে ট্রেন্ডিং হয়েছে সোশ্যাল মিডিয়ায়...

Maldives Travel: এপ্রিল থেকে বন্ধ মালদ্বীপ ভ্রমণ! কিন্তু বলি তারকাদের ইন্সটা ছবি অন্য কথা বলছে, কীভাবে?
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2021 | 6:15 PM

সোশ্যাল মিডিয়া খুললেই এখন মালদ্বীপ। বলিউড অভিনেত্রীদের বালির সৈকতে নীল জলের পাশে তাক লাগানো লুক আপনার চোখে ভেসে উঠছে বারম্বার। ২০২০ থেকে প্রিস্টন বিচের নীল জলরাশি আর সাদা সাজানো বিচ চোখে পরছে সোশ্যাল মিডিয়ায়। বলিউড স্টারদের ছবিতে মালদ্বীপকে অনন্য সুন্দর দেখাচ্ছে। কিন্তু মালদ্বীপ অন্য কারণে ট্রেন্ডিং হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

মালদ্বীপ সরকার ঘোষণা করেছেন ২৭ এপ্রিল থেকে ভারত থেকে আসা পর্যটকদের উপর ভ্রমণ নিষেধাজ্ঞা জারি থাকবে। এই ঘোষণার পর থেকে সাধারণ ভারতীয়দের জন্য দরজা বন্ধ মালদ্বীপের। সেলিব্রিটিদের এখনও তাদের মালদ্বীপের স্বর্গে যাওয়ার অনুমতি রয়েছে।

ভারতীয় পর্যটকদের মালদ্বীপে প্রবেশের অনুমতি ছিনিয়ে নেওয়া হয়েছে:

মালদ্বীপের পর্যটন মন্ত্রক ২৫ এপ্রিল ভারত থেকে পর্যটকদের জনবসতিপূর্ণ দ্বীপে প্রবেশ নিষেধ করেছে। নির্দেশিকাটি ২৭ এপ্রিল থেকে কার্যকর হবে। টুইটে লেখা হয়েছে, “২৭ এপ্রিল থেকে ভারত থেকে পর্যটকদের ভ্রমণ স্থগিত করেছে। মালদ্বীপ জনবসতিপূর্ণ দ্বীপে পর্যটন একেবারেই নিষেধ। ন্যূনতম অসুবিধাসহ পর্যটনকে নিরাপদে নিয়ে যাওয়ার জন্য আমাদের প্রচেষ্টায় সহায়তা করার জন্য আমরা আপনাকে ধন্যবাদ জানাই।”

টুইটারে বলিউড সুন্দরীদের মালদ্বীপ ভ্রমণ নিয়ে ট্রোল করেছে বেশ কিছু স্বাধীন কনটেন্ট ক্রিয়েটর:

মূলত কোভিডকালে যে সমস্ত বলিউড স্টার মালদ্বীপে কাটিয়েছিল, সেই তালিকায় রয়েছেন আলিয়া ভট্ট, রনবীর কাপুর, টাইগার স্রফ, দিশা পাটানি, সারা আলি খান, জানভি কাপুর, শ্রদ্ধা কাপুর, বিপাশা বসু, করণ সিং গ্রোভার এবং অন্যান্যরা। টুইটারে কয়েকজন লিখেছেন এই সময়কালে দাঁড়িয়ে কীকরে ছুটি উদযাপন করতে পারে বলিউডের অভিনেতারা? তাঁদের সানকিসড ছবি দেওয়ার মন থাকতে পারে, কিন্তু সাধারণের তা নেই একেবারেই।

এই বিষয়ে বলিউডের কিছু মিমও নজর কেড়েছে বেশ।

আরও পড়ুন: মরিসাস, এস্টোনিয়া সহ আরও ৩ দেশ ভারতের কোভিড সার্টিফিকেটকে মান্যতা দিয়েছে…