Tv9 Bangla Lifestyle Expo: ঢাকবে মাথা, চুল গজাবে ২ কেজি পর্যন্ত! নয়া চমক অরগ্যানিং লিভিং-এ

Lifestyle Tips: কলকাতার মিলনমেলায় প্রাঙ্গণে শুরু রয়েছে শহরের অভিনব এক বিকিকিনির দুরন্ত আসর। রয়েছে দেশি-বিদেশি বহু স্টল। একই ছাদের তলায় রয়েছে ইলেকট্রনিক্স যন্ত্র, গাড়ি-বাইক থেকে রকমারি ঘর সাজানোর জিনিসপত্র, ফ্যাশনেবল পোশাক সবই মিলছে

Tv9 Bangla Lifestyle Expo: ঢাকবে মাথা, চুল গজাবে ২ কেজি পর্যন্ত! নয়া চমক অরগ্যানিং লিভিং-এ
ম্যাসাজ নিতে ভিড় জমিয়েছেন বহু মানুষ
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2022 | 8:25 PM

চুল নিয়ে এখন সকলেই সমস্যায় ভুগছেন। কথায় কথায় চুল ঝরছে, চুল উঠে যাচ্ছে, টাক পড়ে যাচ্ছে এমন কথা এখন মানুষের মুখে মুখে। আর চুল ঝরে যাওয়ার নেপথ্যে থাকে একাধিক কারণ। আজকালকার জীবনযাত্রা, স্ট্রেস যেমন এর জন্য দায়ী তেমনই হরমোনের প্রভাবও রয়েছে। তেমনই কিছুজনের ক্ষেত্রে টাক হল বংশগত সমস্যা। কেশবতী রাজপুত্র বা রাজকন্যার দেখা এখন কমই পাওয়া যায়। আর তাই টাক খুব সাধারণ একটি সমস্যা। এছাড়াও চুলে তেল, জল দেওয়ার পরিবর্তে নানা রকম থেরাপির প্রয়োগ করেন। কেমিক্যালের অতিরিক্ত প্রয়োগও চুল পড়ার জন্য দায়ী। যাঁরা নিয়মিত ভাবে তেল, মশলাদার খাবার খান তাঁদেরও তাড়াতাড়ি চুল পড়ে যায়। তবে এবার টাক নিয়ে আর চিন্তায় পড়তে হবে না। সমাধান করতে হাজির TV9 বাংলার লাইফস্টাইল এক্সপো (TV9 Bangla Expo)। আজ এই এক্সপোর শেষদিন। আর শেষদিনে ভিড় জমিয়েছেন প্রচুর মানুষ।

কলকাতার মিলনমেলায় প্রাঙ্গণে শুরু রয়েছে শহরের অভিনব এক বিকিকিনির দুরন্ত আসর। রয়েছে দেশি-বিদেশি বহু স্টল। একই ছাদের তলায় রয়েছে ইলেকট্রনিক্স যন্ত্র, গাড়ি-বাইক থেকে রকমারি ঘর সাজানোর জিনিসপত্র, ফ্যাশনেবল পোশাক, সব মিলছে এই TV9 বাংলার লাইফস্টাইল এক্সপোয়। এক্সপোয় একটি স্টল রয়েছে Organic Living – এর তরফে। আর এখানেই বিনামূল্যে ম্যাসাজ থেরাপি নিতে ভিড় জমিয়েছেন একাধিক মানুষ। সেই সঙ্গে হেয়ার গ্রোথ বাড়ানোর জন্যও দারুণ পরামর্শ দিয়েছেন তাঁরা। আর এই সংস্থার তৈরি থেরাপি, তেল ব্যবহার করলে প্রায় ২ কেজি পর্যন্ত  চুল বাড়বে।

বর্তমানে অরগ্যানিক পণ্যের চাহিদা সবচাইতে বেশি। আর সেই কথা মাথায় রেখেই টিভি নাইন বাংলার এই এক্সপোতে বিশেষ সম্ভার তুলে ধরেছে এই সংস্থা। আপনিও প্রয়োজনে ব্যবহার করে দেখতে পারেন।