Tv9 Bangla Lifestyle Expo: শুরু হয়ে গেল শহরের সবচেয়ে বড় লাইফস্টাইল এক্সপো, আয়োজনে TV9 বাংলা

Lifestyle Expo in Kolkata: শহরের বুকে এই প্রথমবার এমন বিকিকিনির আসর দেখা যাচ্ছে প্রথমবার। একই ছাদের তলায় ইলেকট্রনিক্স যন্ত্র থেকে শুরু করে ডিজ়াইনার পোশাক, সব কিছুই পাওয়া যাবে।

Tv9 Bangla Lifestyle Expo: শুরু হয়ে গেল শহরের সবচেয়ে বড় লাইফস্টাইল এক্সপো, আয়োজনে TV9 বাংলা
নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 02, 2022 | 6:53 PM

কলকাতা: অপেক্ষার অবসান। শুরু হল TV9 বাংলার উদ্যোগে লাইফস্টাইল এক্সপো (TV9 Bangla Expo)। শীতের কলকাতা উৎসব মুখর। সেই উৎসবের আমেজেই কলকাতার মিলনমেলা প্রাঙ্গণে আজ, শুক্রবার (২ ডিসেম্বর) থেকে শুরু হয়েছে এক অভিনব বিকিকিনির আসর। এই এক্সপো চলবে ৪ ডিসেম্বর পর্যন্ত। এখানে থাকছে দেশ-বিদেশের নানা স্টল। শহরের বুকে এই প্রথমবার এমন বিকিকিনির আসর দেখা যাচ্ছে প্রথমবার। একই ছাদের তলায় ইলেকট্রনিক্স যন্ত্র থেকে শুরু করে ডিজ়াইনার পোশাক, সব কিছুই পাওয়া যাবে। সবচেয়ে নজর কাড়ছে লাক্সারি গাড়ি ল্যাম্বর্ঘিনি। এছাড়াও এখানে পেয়ে যাবেন আফগানিস্তানের ড্রাই ফ্রুটস। শহরে এই প্রথম এত বড় ‘লাইফস্টাইল এক্সপো’র আয়োজন করছে ভারতের এক নম্বর নিউজ নেটওয়ার্ক TV9।

এই লাইফস্টাইল এক্সপোয় আপনি একই ছাদের তলায় পেয়ে যাবেন ইলেকট্রনিক্স ভোগ্যপণ্য ও যন্ত্র সামগ্রী, পোশাক, ডিজ়াইনার পোশাক, আসবাব পত্র ও ঘর সাজানোর জিনিসপত্র, গয়না, বিউটি ও ওয়েলনেস পণ্য, ফাস্ট মুভিং কনজিউমার গুডস, হেলথ কেয়ার, ব্যাঙ্ক ও আর্থিক প্রতিষ্ঠান, রিয়েল এস্টেট ও ইনফ্রা, শিক্ষা প্রতিষ্ঠান, গাড়ি ও বাইক ও বাথ ফিটিং ইত্যাদি। আন্তর্জাতিক স্টল থেকে বাংলার ঐতিহ্যবাহী হস্তশিল্প সামগ্রী সবই পাওয়া যাচ্ছে TV9 বাংলার লাইফস্টাইল এক্সপোয়।

আজ, শুক্রবার থেকে আনুষ্ঠানিকভাবে শুরু হয়েছে এই এক্সপো। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত খোলা থাকবে মেলা প্রাঙ্গন। প্রবেশমূল্য় না থাকায়, এই এক্সপোয় যেতে পারবেন সকলে। আধুনিক পরিকাঠামো এবং ক্রেতা-বিক্রেতাদের সুবিধার দিক বিবেচনা করে এই এক্সপোর জন্য মিলনমেলা প্রাঙ্গণকে বেছে নেওয়া হয়েছে। কলকাতা শহরে কোনও সংবাদমাধ্যম তথা চ্যানেলের উদ্যোগে এই প্রথম এক্সপো আয়োজন করা হচ্ছে।

যেমন পণ্যের সম্ভার, তেমনই রয়েছে বিভিন্ন পণ্যে আকর্ষণীয় বিশেষ ছাড়। বাজারের থেকে অনেক কম দামে পেয়ে যাবেন পছন্দের জিনিস। পাশাপাশি প্রতি ঘণ্টায় থাকছে বিশেষ লটারির ব্যবস্থা। রয়েছে লক্ষ লক্ষ টাকার পুরস্কার জেতার সুযোগ।

TV9 বাংলার লাইফস্টাইল এক্সপোকে কেন্দ্র করে নবরূপে সেজে উঠেছে বিশ্ব বাংলা মেলা প্রাঙ্গন। ইতিমধ্যে স্থানটি সাধারণ মানুষের আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে উঠেছে।

হায়দরাবাদ, বেঙ্গালুরু, আমেদাবাদ, বিজয়ওয়াড়া, বিশাখাপত্তনম, ম্যাঙ্গালোর, হুবলি, সুরাট, রাজকোট-সহ দেশের বিভিন্ন শহরে ইতিমধ্যেই TV9 লাইফস্টাইল এক্সপো অনুষ্ঠিত হয়েছে। সেখানে সাফল্য পেয়েছে TV9 আয়োজিত ‘লাইফস্টাইল এক্সপো’। কলকাতায় এমন এক্সপো এই প্রথম। মেলার প্রথম দিনেই উৎসাহী ক্রেতাদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে।