‘মিথ্যে আগ্রাসন দেখাতে পারি না’ সাফ কথা টিম ইন্ডিয়ার নতুন তারকার

আগামী বছর ঘরের মাঠে টি-২০ বিশ্বকাপ। অস্ট্রেলিয়া সফরে নিজের পারফরম্যান্স দিয়ে টিম ইন্ডিয়ার পরিকল্পনায় ঢুকে পড়েছেন টি নটরাজন।

'মিথ্যে আগ্রাসন দেখাতে পারি না' সাফ কথা টিম ইন্ডিয়ার নতুন তারকার
টি-২০ সিরিজ শেষে অধিনায়ক বিরাটের সঙ্গে নটরাজন। ছবি সৌজন্যে - টুইটার (বিসিসিআই)
Follow Us:
| Updated on: Dec 09, 2020 | 5:22 PM

TV9 বাংলা ডিজিটাল – তিনি টিম ইন্ডিয়ার নতুন তারকা। জীবনটা সিনেমার মত। তামিলনাড়ুর গ্রামে টেনিস বলে ক্রিকেট থেকে ভারতীয় (India) দলের জার্সিতে অস্ট্রেলিয়ার(Australia) বিরুদ্ধে দুরন্ত ক্রিকেট। টি নটরাজন এখন ভারতীয় বোলিংয়ের নতুন ভরসা।

অস্ট্রেলিয়া সফরে তিনি সুয়োগ পেয়েছিলেন একজন নেট বোলার হিসেবে। কিন্তু তাঁরই রাজ্যের আরেক ক্রিকেটার, বরুণ চক্রবর্তী চোট পাওয়ায়, জাতীয় দলে জায়গা করে নেন নটরাজন। প্রথম দুটি একদিনের ম্যাচে সামি-বুমরারা নিজেদের মেলে ধরতে ব্যর্থ। তৃতীয় ম্যাচ সুযোগ পেয়েই সাদা বল হাতে নজর কাড়েন নটরাজন (T Natarajan)।

আরও পড়ুন – অস্ট্রেলিয়া শিবিরে বড় ধাক্কা, প্রথম টেস্টে নেই ওয়ার্নার

তাঁর হাত ধরেই যেন জয়ের সরণীতে ফেরে ভারত। একটি মাত্র একদিনের ম্যাচ খেলেন তিনি। সংগ্রহ ২ উইকেট। তারপর তিনটি টি-২০ ম্যাচে ৬টি উইকেট। ইকোনমি রেট মাত্র ৬.৯১। ইয়র্কার বিশেষজ্ঞ। ডেথ ওভারে প্রতিপক্ষের ব্যাটসম্যানদের হাত খোলার কোনও সুযোগই দেন না। ২০২০ আইপিএল মরসুমে নটরাজনের বোলিং আর অস্ট্রেলিয়া সফরে তাঁর বোলিংয়ের মধ্যে তেমন কোনও ফারাক নেই।

টিম ইন্ডিয়ার নট্টু নিজেও বলছেন, খুব তাড়াতাড়ি তিনি কোনও কিছু বদলে ফেলতে পারেন না। পারেন না মিথ্যে আগ্রাসন দেখাতে। বরং শান্ত থেকে নিজের সব শক্তি বোলিংয়ে প্রয়োগ করেন। সেটাই তাঁর অস্ত্র।

নটরাজনের পারফরম্যান্সে উচ্ছ্বসিত গোটা ভারতীয় দল । হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) নিজের ম্যান অব দ্য সিরিজের পুরস্কারটাই দিয়ে দিয়েছেন দক্ষিণী পেসারকে। বিরাট কোহলি (Virat Kohli) খুশি নটরাজন পেয়ে। অনেক দিন পর একজন বাঁ-হাতি পেস বোলার পেয়েছেন, যাঁকে ঘিরে পরিকল্পনা সাজানো যায়।

আগামী বছর টি-২০ বিশ্বকাপ। নটরাজনকে নিয়ে এখন থেকেই যেন পরিকল্পনা সাজাতে শুরু করেছে ভারতীয় দল। বুমরা, সামি, ভুবনেশ্বরদের সঙ্গে ঘরের মাঠে নটরাজনও বিরাট কোহলির অন্যতম অস্ত্র হতে চলেছেন সন্দেহ নেই।