অস্ট্রেলিয়া শিবিরে বড় ধাক্কা, প্রথম টেস্টে নেই ওয়ার্নার

ডেভিড ওয়ার্নার (David Warner) না থাকায় ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে ওপেনিং নিয়ে সমস্যায় অস্ট্রেলিয়া।

অস্ট্রেলিয়া শিবিরে বড় ধাক্কা, প্রথম টেস্টে নেই ওয়ার্নার
চোটের জন্য ভারতের বিরুদ্ধে প্রথম টেস্টে খেলবেন না ডেভিড ওয়ার্নার। (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2020 | 1:37 PM

সিডনি: ভারতের বিরুদ্ধে (India vs Australia) টেস্ট সিরিজ শুরুর আগেই বড় ধাক্কা অস্ট্রেলিয়া শিবিরে। চোটের জন্য প্রথম টেস্টে (first Test) নেই অজি ওপেনার ডেভিড ওয়ার্নার (David Warner)। বুধবার এমনটাই জানাল ক্রিকেট অস্ট্রেলিয়া (Cricket Australia)। ভারতের বিরুদ্ধে একদিনের সিরিজের দ্বিতীয় ম্যাচে চোট পেয়েছিলেন ওয়ার্নার। তারপর থেকে আর মাঠে নামেননি তিনি। ওয়ার্নার টি-২০ সিরিজে না খেললেও, প্রথম টেস্ট ম্যাচে তাঁর অভাব নিয়ে চিন্তায় অস্ট্রেলিয়া শিবির।

নিজের বার্তায় ওয়ার্নার জানান, “আমি চোট থেকে দ্রুত সেরে উঠছি, কিন্তু ১০০% ফিট হয়ে নিজে সন্তুষ্ট হতে চাই। পুরো সেরে উঠতে আরও ১০ দিন সময় লাগবে বলে মনে হচ্ছে। পুরোপুরি সুস্থ হয়ে টেস্ট সিরিজে ফেরাই এখন আমার লক্ষ্য।” অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গার  ‘বক্সিং ডে’-টেস্টে ওয়ার্নারের মাঠে ফেরার ব্যাপারে আশাবাদী।  অজি কোচ ল্যাঙ্গার বলেন, “ওয়ার্নার যথেষ্ট পরিশ্রম করেছেন। আমরা আশা করছি, ডেভিড তাঁর সেরা খেলাটা নিয়ে হাজির হবে মেলবোর্নে।”

অজি শিবিরে ডেভিড ওয়ার্নারের অভাব বেশ ভালোই অনুভূত হবে বলে মনে করছে ক্রিকেটমহল। অজিদের বিকল্প ওপেনার হিসেবে উঠে এসেছিল তরুণ ক্রিকেটার উইল পুকভোস্কির নাম। কিন্তু উইল ভারত এ দলের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে ​​মাথায় চোট পেয়েছেন। তাই তার খেলা নিয়েও সংশয় রয়েছে। এই অবস্থায় ডেভিড ওয়ার্নারের জায়গায়  ক্যামেরন গ্রিনের নাম ভাবছে অজি থিঙ্কট্যাঙ্ক। ভারতীয় এ’র বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে সেঞ্চুরি করে আত্মবিশ্বাসী এই অলরাউন্ডার।