WTC Final 2021: সূর্যের দেখা মিলল এজেস বোল

আজ, শনিবার দুপুর ২টো ৩০ নাগাদ টস হওয়ার কথা। বিকেল ৩টে থেকে খেলা শুরু হওয়ার কথা। এ বার আরও একবার অপেক্ষার পালা।

WTC Final 2021: সূর্যের দেখা মিলল এজেস বোল
WTC Final 2021: সূর্যের দেখা মিলল এজেস বোল
Follow Us:
| Updated on: Jun 19, 2021 | 1:28 PM

সাউদাম্পটন: এজেস বোল অবশেষে সূর্যের মুখ দেখা গেল। সোশ্যাল মিডিয়ার দৌলতে সাউদাম্পটনের (Southampton) আকাশে সূর্যের উকিঝুঁকির ছবি দেখা গেল। আগামী কয়েকদিন সাউদাম্পটনে বৃষ্টির পূর্বাভাস থাকলেও, আপাতত সেখানে বৃষ্টি তার খেলা দেখাচ্ছে না। বৃষ্টির কারণেই গতকাল বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের (WTC Final) প্রথম দিনের খেলা ভেস্তে গিয়েছিল। মাঠ ধুয়ে গিয়েছিল বৃষ্টিতে। পরে বৃষ্টি থামার পর আম্পায়াররা পর্যবেক্ষণ করে দেখেন, পিচ খেলা হওয়ার উপযুক্ত নয়। তার পর ঘোষণা করা হয়, আজ শনিবার বিকেল ৩টে নাগাদ খেলা শুরু হবে।

WTC ফাইনালে ধারাভাষ্য দেওয়ার জন্য ভারতের প্রাক্তন ক্রিকেটার দীনেশ কার্তিক ইংল্যান্ডে আছেন। টুইটারে তিনি রোদ ঝলমল আকাশের ছবি পোস্ট করে লেখেন, “সূর্য উঠছে।”

ভারতীয় তারকা স্পিনার রবিচন্দ্রন অশ্বিনের স্ত্রী প্রীতি নারায়ন একটি ভিডিয়ো শেয়ার করে লেখেন, “মেঘাচ্ছন্ন সকাল এখানে, কিন্তু বৃষ্টি পড়ছে না এখন।”

ইয়ান বিশপ টুইটারে লেখেন, “এজেস বোল আশা দেখাচ্ছে।”

আজ, শনিবার দুপুর ২টো ৩০ নাগাদ টস হওয়ার কথা। বিকেল ৩টে থেকে খেলা শুরু হওয়ার কথা। এ বার আরও একবার অপেক্ষার পালা। বল মাঠে না গড়ানো পর্যন্ত বৃষ্টি তার খেলা না দেখালে, গোটা বিশ্ব বিরাট-উইলিয়ামসনদের খেলা দেখতে পাবে।

আরও পড়ুন: WTC Final 2021: এজেস বোলে বৃষ্টিবিঘ্নিত প্রথম দিন