WTC Final 2021: এজেস বোলে বৃষ্টিবিঘ্নিত প্রথম দিন

শেষবার মাঠ পরিদর্শন করতে নেমে আম্পায়াররা সিদ্ধান্ত নেন আজ, শুক্রবার কার্যত আর ম্যাচ শুরু করা সম্ভব নয়। পুরো দিনে মোট তিন বার মাঠ পরিদর্শনে নামেন আম্পায়াররা।

WTC Final 2021: এজেস বোলে বৃষ্টিবিঘ্নিত প্রথম দিন
WTC Final 2021: এজেস বোলে বৃষ্টিবিঘ্নিত প্রথম দিন
Follow Us:
| Updated on: Jun 18, 2021 | 7:55 PM

সাউদাম্পটন: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে (WTC Final) কাঁটা হয়ে দাঁড়াল বৃষ্টি। আবহাওয়ার পূর্বাভাস অনুযায়ী বৃষ্টি হওয়ার কথা ছিলই। আর হলও তাই। বৃষ্টিতে ভেসে গেল এজেস বোলে বিরাটদের প্রথমদিনের খেলা। দীর্ঘক্ষণ একটানা বৃষ্টি হওয়ার পর থামলে, কিছুটা আশার আলো দেখা যায়। কিন্তু শেষবার মাঠ পরিদর্শন করতে নেমে আম্পায়াররা সিদ্ধান্ত নেন আজ, শুক্রবার কার্যত আর ম্যাচ শুরু করা সম্ভব নয়। পুরো দিনে মোট তিন বার মাঠ পরিদর্শনে নামেন আম্পায়াররা।

আইসিসির (ICC) তরফ থেকে জানিয়ে দেওয়া হয়েছে, আজ আর ম্যাচ শুরু করা সম্ভব হচ্ছে না। আগামীকাল, শনিবার ম্যাচ শুরু করার কথা বলা হয়েছে। তবে আগামীকাল ৯৮ ওভার খেলা হওয়ার কথা জানানো হয়েছে। ভারতীয় সময় বিকেল ৩টে থেকে ম্যাচ শুরু হবে।

তবে, আগামীকালও বৃষ্টি ফের চিন্তায় ফেলে কিনা এই নিয়ে সংশয় কাটছে না। আবহাওয়ার কথা মাথায় রেখেই আইসিসি আগেভাগেই রিজার্ভ ডে রেখেছে WTC ফাইনালে। যদি পাঁচটা দিনে নির্ধারিত সময়ের খেলা না শেষ হয়, তা হলে রিজার্ভ ডে-তে খেলা হবে। কিন্তু সাউদাম্পটনের আকাশ যে চোখ রাঙাচ্ছে তাতে টানা ৫দিন খেলা হবে কিনা সেটারই কোনও নিশ্চয়তা নেই।

আরও পড়ুন: সাউদাম্পটনে বৃষ্টির জন্য কী লিখলেন অনুষ্কা-রিতিকা?