বাবর আজম শুরু করতে চলেছেন জীবনের দ্বিতীয় ইনিংস

দুই পরিবারের সম্মতিতে, আগামী বছর বিয়ে করতে চলেছেন পাক তারকা ক্রিকেটার বাবর আজম (Babar Azam)।

বাবর আজম শুরু করতে চলেছেন জীবনের দ্বিতীয় ইনিংস
সৌজন্যে-টুইটার

নয়াদিল্লি: খবরের শিরোনামে পাকিস্তানের (Pakistan) অধিনায়ক বাবর আজম (Babar Azam)। এ বার কিন্তু ক্রিকেটের (Cricket) জন্য নয়। কারণটা ব্যাক্তিগত। তিনি নাকি জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করতে চলেছেন। সম্প্রতি এমন খবরই শোনা যাচ্ছে। সম্প্রতি পাকিস্তানের প্রাক্তন টেস্ট অধিনায়ক আজহার আলি টুইটারে এক প্রশ্নোত্তর পর্বে, এক ভক্তের প্রশ্নের উত্তর দিতে গিয়েই বাবর আজমের বিয়ের ব্যাপারটি প্রকাশ্যে আনেন। সেই ভক্ত বলেন, বাবর আজমকে তিনি কী বলতে চান? উত্তরে আজহার বলেন, “এ বার বিয়েটা সেরে ফেল।”

তার পরই পাকিস্তানের সংবাদমাধ্যমের খবর থেকে জানা যায়, আগামী বছর নিজের কাকার মেয়েকে বিয়ে করতে চলেছেন বাবর আজম। তবে শুধু তাই নয়, বাগদান পর্ব নাকি সেরে নিয়েছেন এই তারকা ক্রিকেটার। এমনটাই জানা গেছে।

বর্তমানে তিনি রয়েছেন আবু ধাবিতে (Abu Dhabi)। পিএসএলের (PSL) বাকি ম্যাচে অংশগ্রহণ করার জন্য সেখানেই কোয়ারন্টিনে রয়েছেন তিনি। করাচি কিংসের (Karachi Kings) হয়ে তিনি খেলেন পিএসএলে। তবে, গত বছরের শেষের দিকে বাবর আজমের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুলেছিলেন এক পাক তরুণী। তিনি প্রেস কনফারেন্সে বাবর আজমের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ তোলেন। তরুণীর দাবি ছিল, তিনি এই পাক-ক্রিকেটারের স্কুল জীবনের বন্ধু। বাবর ২০১০ সালে এই মহিলাকে বিয়ে করার প্রতিশ্রুতি দেন। কিন্তু বিখ্যাত হওয়ার পর নিজের প্রতিশ্রুতি ভুলে যান।

তবে এই নারী ঘটিত বিতর্কে নাম জড়ানোর পরও গত বছরেই পাকিস্তানের তিন ফর্ম্যাটের অধিনায়ক পদের দায়িত্ব পান বাবর। এ বার সব বিতর্ক দূরে সরিয়ে দুই পরিবারের সম্মতিতে, আগামী বছর নিকাহ সারতে চলেছেন পাক তারকা ক্রিকেটার।

আরও পড়ুন: ধোনিকে দলে নেওয়ার জন্য সৌরভকে ১০ দিন কারণ বুঝিয়েছিলেন কিরণ মোরে

Click on your DTH Provider to Add TV9 Bangla