IPL 2021: বাউন্ডারি লাইনের সামনে রক্তাক্ত ফাফ দু প্লেসির অনবদ্য ক্যাচ, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে ফাফ দু প্লেসির (Faf du Plessis) বাউন্ডারি লাইনের সামনে নেওয়া দুর্দান্ত ক্যাচের ছবি, ভিডিও।

IPL 2021: বাউন্ডারি লাইনের সামনে রক্তাক্ত ফাফ দু প্লেসির অনবদ্য ক্যাচ, দেখুন ভিডিও
ফাফ দু প্লেসি (সৌজন্যে-টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 4:49 PM

আবু ধাবি: আইপিএলে (IPL) রবিবারের ডাবল হেডার ম্যাচের প্রথমটিতে মুখোমুখি হয়েছিল চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) ও কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। ১৭২ রানের টার্গেট তাড়া করতে নেমে শেষ পর্যন্ত ২ উইকেটে ম্যাচ জিতে নিয়ে লিগ টেবলের শীর্ষে ধোনির সিএসকে। সেই ম্যাচ নিয়ে এখনও চর্চা চলছে। আর তাতে বিশেষ জায়গা দখল করে নিয়েছেন প্রোটিয়া ক্রিকেটার ফাফ দু প্লেসি (Faf du Plessis)। তাঁর দল কাল জিতেছে। তিনি দুরন্ত ইনিংস খেলেছেন। তবে সব কিছুর ঊর্ধ্বে যা নিয়ে আলোচনা চলছে তা হল, রক্তাক্ত হাঁটু নিয়েই ফিল্ডিং করে বাউন্ডারি লাইনের সামনে কেকেআর ক্যাপ্টেন ইওন মর্গ্যানের ক্যাচ নেন দু প্লেসি।

সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়েছে দু প্লেসির বাউন্ডারি লাইনের সামনে নেওয়া দুর্দান্ত ক্যাচের ছবি, ভিডিও। সিএসকে সমর্থকদের নজর এড়ায়নি তাঁর হাঁটুর চোটও। কীভাবে দু প্লেসি চোট পেয়েছেন তা জানা না গেলেও, ম্যাচ চলাকালীন দেখা যায় তাঁর বাঁম হাঁটু থেকে রক্ত ঝরছে। যার দাগ পরিস্কার বোঝা গিয়েছে হলুদ জার্সিতে।

দু প্লেসি ক্রিকেট বিশ্বের সেরা ফিল্ডারদের একজন। এর আগেও তিনি বাউন্ডারি লাইনের সামনে নিজ কৌশলে ক্যাচ নিয়েছেন। রবিবার রক্তাক্ত হাঁটু নিয়েও কেকেআরের বিরুদ্ধে ঠিক সেইভাবেই মর্গ্যানের ক্যাচ তুলে নিলেন। সোশ্যাল মিডিয়ায় দু প্লেসির দলের প্রতি দায়বদ্ধতা দেখে সমর্থকরা কমেন্টের বন্যা বইয়ে দিয়েছেন। এক সমর্থক লিখেছেন, ‘দু প্লেসি সিএসকের গর্ব’।

সিএসকের অপর এক সমর্থক লিখেছেন, ‘আজ তুমি অনেক সম্মান আদায় করে নিলে ডু প্লেসি। রক্ত ঝরছে, তবুও তুমি খেলে গিয়েছো। অসাধারণ নিষ্ঠা, দায়বদ্ধতা দেখালে তুমি।’

আরও পড়ুন: IPL 2021: ভাগ্যের চাকা ঘোরাতে মরিয়া হায়দরাবাদ, টিকে থাকার লড়াই রাজস্থানের