IPL 2021: ভাগ্যের চাকা ঘোরাতে মরিয়া হায়দরাবাদ, টিকে থাকার লড়াই রাজস্থানের

দিল্লির (Delhi Capitals) বিরুদ্ধে প্রবল লড়াই চালিয়েও দলকে জেতাতে পারেননি সঞ্জু স্যামসন (Sanju Samson)। ৯ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৭ নম্বরে রাজস্থান রয়্যালস। বাকি ৫ ম্যাচ থেকে দরকার ৬ পয়েন্ট। সেই সঙ্গে নেট রান রেটও বাড়াতে হবে। তাহলেই মিলতে পারে প্লে অফের টিকিট।

IPL 2021: ভাগ্যের চাকা ঘোরাতে মরিয়া হায়দরাবাদ, টিকে থাকার লড়াই রাজস্থানের
রাজস্থান রয়্যালস বনাম সানরাইজার্স হায়দরাবাদ। ছবি: টুইটার
Follow Us:
| Edited By: | Updated on: Sep 27, 2021 | 9:38 AM

দুবাই: চলতি আইপিএলে (IPL) ভাগ্যের চাকা কি ঘুরবে উইলিয়ামসনদের (Kane Williamson)? হারের গেরো থেকে বেরোতেই পারছেন না ডেভিড ওয়ার্নার, মণীশ পান্ডেরা। পঞ্জাব কিংসের (Punjab Kings) বিরুদ্ধে ১২৬ রান তাড়া করতে গিয়েও ১২০ রানে থেমে যায় সানরাইজার্স হায়দরাবাদ (Sunrisers Hyderabad)। এ বার সামনে রাজস্থান রয়্যালস (Rajasthan Royals)। আইপিএলে প্লে অফে ওঠার আশা শেষ হায়দরাবাদের। বাকি ম্যাচগুলো জিতে সম্মান রক্ষাই নজর উইলিয়ামসনদের।

দিল্লির (Delhi Capitals) বিরুদ্ধে প্রবল লড়াই চালিয়েও দলকে জেতাতে পারেননি সঞ্জু স্যামসন (Sanju Samson)। ৯ ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ৭ নম্বরে রাজস্থান রয়্যালস। বাকি ৫ ম্যাচ থেকে দরকার ৬ পয়েন্ট। সেই সঙ্গে নেট রান রেটও বাড়াতে হবে। তাহলেই মিলতে পারে প্লে অফের টিকিট। পয়েন্ট টেবিলের লাস্ট বয় সানরাইজার্স হায়দরাবাদকে হারিয়ে প্লে অফের লড়াইয়ে টিকে থাকতে মরিয়া সঞ্জু স্যানসনরা।

টানা ৪ ম্যাচ হেরে বিধ্বস্ত সানরাইজার্স হায়দরাবাদ। ভাগ্যের চাকা ঘুরছে না। এই আইপিএল মরসুমটা দ্রুত ভুলতে চাইছে টিম হায়দরাবাদ। আইপিএলের প্রথম পর্বের মাঝপথেই অধিনায়ক বদল হয়। ডেভিড ওয়ার্নারকে সরিয়ে ক্যাপ্টেন করা হয় কেন উইলিয়ামসনকে। তাতেও ফলাফলে কোনও পরিবর্তন হয়নি। রাজস্থানের বিরুদ্ধে দলে পরিবর্তনের ভাবনা হায়দরাবাদের।

ক্রিস মরিসের বদলে তাবারেজ শামসিকে গত ম্যাচে খেলালেও লাভ কিছু হয়নি। মরিসকে খেলানো হবে কিনা তা ম্যাচের আগেই ঠিক হবে। সানরাইজার্স হায়দরাবাদ আর রাজস্থান রয়্যালসের ১৪ বারের মুখোমুখি সাক্ষাতে দু’টি দলই ৭ বার করে জিতেছে। আরবের মাঠে ২-১ এগিয়ে রাজস্থান রয়্যালস। রাতের ম্যাচে শেষ হাসি কোন দল হাসে সেটাই এখন দেখার।

আরও পড়ুন: IPL 2021: মুম্বইকে হারিয়ে রবি রাতে কামব্যাক বিরাটের আরসিবির

আরও পড়ুন: SAFF Championship 2021: সাফ কাপের ভারতীয় দল ঘোষণা কোচ ইগর স্টিমাচের