লঙ্কা প্রিমিয়ার লিগে নেই ক্রিস গেইল

আসন্ন এলপিএলে ক্যান্ডি টাস্কার্স দলে খেলবেন না ক্যারাবিয়ান তারকা ক্রিস গেইল।

লঙ্কা প্রিমিয়ার লিগে নেই ক্রিস গেইল
লঙ্কা প্রিমিয়ার লিগে নেই ক্রিস গেইল (সৌজন্যে-টুইটার)
Sanghamitra Chakraborty

|

Nov 19, 2020 | 8:47 AM

TV9 বাংলা ডিজিটাল : গেইল ঝড় দেখা থেকে বঞ্চিত হতে হবে শ্রীলঙ্কার ক্রিকেট প্রেমীদের। আসন্ন লঙ্কা প্রিমিয়ার লিগ (Lanka Premier League) থেকে নিজেকে সরিয়ে নিলেন তারকা ক্যারিবিয়ান ব্যাটসম্যান ক্রিস গেইল (Chris Gayle)। ক্যান্ডি টাস্কার্সের (Kandy Tuskers) হয়ে খেলার কথা ছিল তাঁর। গেইলকে না পেয়ে টুইটারে দুঃখ প্রকাশ করেছে লঙ্কা প্রিমিয়ার লিগের ফ্র্যাঞ্চাইজি দলটি। গেইল জানিয়েছেন, আজোয়কদের সঙ্গে বাণিজ্যিক চুক্তি সংক্রান্ত জটিলতা কারণেই খেলছেন না তিনি। ক্যারিবিয়ান তারকার আগে লঙ্কা প্রিমিয়ার লিগ থেকে সরে দাঁড়িয়েছেন প্রাক্তন পাক অধিনায়ক সরফরাজ আহমেদ।

গেইল ছাড়া ক্যান্ডি টাস্কার্স দলে আছেন ভারতের প্রাক্তন পেসার মুনাফ প্যাটেল, ইরফান পাঠানের মত ক্রিকেটাররা। আসন্ন লঙ্কা প্রিমিয়ার লিগে “ইউনিভার্সাল বস” ভারতের প্রাক্তন ক্রিকেটারদের সাথে খেলার সুযোগ মিস করলেন। লোকাল আইকন কুশল পেরেরা, শ্রীলঙ্কার টি-২০ বিশেষজ্ঞ কুসাল মেন্ডিস, নুওয়ান প্রদীপ এবং ইংল্যান্ডের ডানহাতি ফাস্ট বোলার লিয়াম প্লাঙ্কেটও রয়েছেন দলে। তা সত্ত্বেও ক্যারাবিয়ান তারকার অভাব নিঃসন্দেহে অনুভব করবে ক্যান্ডি টাস্কার্স।

Chris Gayle

লঙ্কা প্রিমিয়ার লিগে নেই ক্রিস গেইল (সৌজন্যে-টুইটার)

এলপিএলের ৫ টি ফ্র্যাঞ্চাইজি দল হল কলম্বো, ক্যান্ডি, গ্যালে, দাম্বুল্লা এবং জাফনা। এই ৫ টি দল মোট ২৩ ম্যাচে খেলবে। ২৬ নভেম্বর শুরু হতে চলেছে এলপিএল। হাম্বানটোটার মাহিন্দা রাজাপাকসা আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এলপিএলের উদ্বোধনী ম্যাচে কলম্বো মুখোমুখি হবে ক্যান্ডির। সেমিফাইনালের আগে পর্যন্ত প্রতিদিন ২ টো করে ম্যাচ হবে। এলপিএলের ফাইনাল ম্যাচ হবে ১৬ ডিসেম্বর।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla