Chris Gayle: সিপিএলে ছক্কা হাঁকিয়ে ভিআইপি বক্সের কাঁচ ভাঙলেন ‘ইউনিভার্স বস’

ক্যারাবিয়ান প্রিমিয়ার লিগে (Caribbean Premier League) এ বার বিশাল ছক্কা হাঁকিয়ে ভিআইপি বক্সের কাঁচ ভেঙে ফেললেন ক্রিস গেইল।

Chris Gayle: সিপিএলে ছক্কা হাঁকিয়ে ভিআইপি বক্সের কাঁচ ভাঙলেন 'ইউনিভার্স বস'
Chris Gayle: সিপিএলে ছক্কা হাঁকিয়ে ভিআইপি বক্সের কাঁচ ভাঙলেন 'ইউনিভার্স বস'
Follow Us:
| Edited By: | Updated on: Aug 27, 2021 | 7:51 PM

ক্রিস গেইল (Chris Gayle) আর ২২ গজে ছয় (Six)। এই মেলবন্ধন দেখলে চোখ যেন জুড়িয়ে যায়। ক্যারাবিয়ান প্রিমিয়ার লিগে (Caribbean Premier League) এ বার বিশাল ছক্কা হাঁকিয়ে ভিআইপি বক্সের কাঁচ ভেঙে ফেললেন ক্রিস গেইল। তবে শেষমেশ গেইল ঝড়ের দেখা মেলেনি।

চলতি সিপিএলের (CPL) দ্বিতীয় ম্যাচে সেন্ট কিটস অ্যান্ড নেভিস প্যাট্রিয়টস (St Kitts and Nevis Patriots) বনাম বার্বাডোজ রয়্যালসের (Barbados Royals) ম্যাচে গেইলকে একটি ছয়ে ভিআইপি বক্সের কাঁচ ভাঙতে দেখা গিয়েছে। বার্বাডোজের বিরুদ্ধে আগ্রাসী মেজাজে খেললেও বড় রান পাননি ইউনিভার্স বস। ৯টি বল খেলে একটি চার ও একটি ছয় মারার পাশাপাশি ১২ রান করে মাঠ ছাড়েন গেইল। তিনি দলের হয়ে বেশি রান করতে না পারলেও শেষমেশ ২১ রানে বার্বাডোজকে হারায় তাঁর দল।

জেসন হোল্ডারের (Jason Holder) বলে গেইলের ছয় মেরে ভিআইপি বক্সের কাঁচ ভাঙার ভিডিও রীতিমতো ভাইরাল হয়েছে। শুধু তাই নয়, ক্রিকেটপ্রেমীরা বলতে শুরু করে দিয়েছে আইপিএলের (IPL) আগে প্রস্তুতি শুরু করে দিয়েছেন পঞ্জাব কিংসের (Punjab Kings) ক্রিকেটার।

আরও পড়ুন: IND vs ENG 3rd Test Day 3 Live: হিটম্যানের হাফসেঞ্চুরি, এগিয়ে চলেছে টিম ইন্ডিয়া