India vs England: তারকা ক্রিকেটারকে ছাড়াই ইংল্যান্ডে পন্থরা!

India vs England: তারকা ক্রিকেটারকে ছাড়াই ইংল্যান্ডে পন্থরা!
লেস্টারে অনুশীলনে ভারতীয় দল।
Image Credit source: TWITTER

তামিলনাড়ু ক্রিকেট সংস্থার স্থানীয় টি ২০ প্রতিযোগিতায় খেলেছেন বলে খবর। টুর্নামেন্টে তাঁর দল চ্যাম্পিয়নও হয়েছে। সম্ভবত এই প্রতিযোগিতায় খেলার সময়ই কোভিড আক্রান্ত হয়েছেন

TV9 Bangla Digital

| Edited By: Dipankar Ghoshal

Jun 21, 2022 | 7:30 AM

বেঙ্গালুরু : দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষ হয়েছে ২-২। এবার দীর্ঘ যুক্তরাজ্য সফর। স্কোয়াডও বেছে নেওয়া হয়েছে বড়। ইংল্যান্ডে (England) গত সফরের বাকি থাকা একটি টেস্ট খেলবে ভারত (India)। এরপর সাদা বলের সিরিজ। তিনটি করে টি২০ এবং একদিনের সিরিজও খেলবে ভারতীয় দল। আয়ারল্যান্ডে দুটি টি ২০। আয়ারল্যান্ড সফরের স্কোয়াডের সদস্যদের তিনদিনের বিরতি দেওয়া হয়েছে। রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলির (Virat Kohli) মতো টেস্ট স্কোয়াডের সদস্যরা অনেকেই ইংল্যান্ডে পৌঁছে গিয়েছেন। কিন্তু টেস্ট স্কোয়াডে নতুন করে অস্বস্তি। লোকেশ রাহুলের চোট। তাঁর পরিবর্তে কাউকে পাঠানো হবে না। একমাত্র টেস্টে রোহিতের ওপেনিং সঙ্গী হবেন শুভমন গিল। চিন্তা বাড়াল কোভিড। বোর্ড সূত্রে খবর, রোহিত-কোহলিদের সঙ্গে বিমানে ওঠা হয়নি টেস্ট স্কোয়াডের সদস্য রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin)।

কোভিড আক্রান্ত হয়েছেন অশ্বিন। গত ১৬ জুন ইংল্যান্ডের উদ্দেশে রওনা হন বিরাট কোহলি, রোহিত শর্মারা। সেখানে পৌঁছে অনুশীলনও শুরু করেছেন। ২৩ জুন থেকে লেস্টারশায়ারের বিরুদ্ধে চার দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে ভারতীয় দল। কিন্তু ইংল্যান্ড রওনা হওয়ার আগে কোভিড পজিটিভ হন অশ্বিন। ফলে যেতে পারেননি তিনি। কবে যাবেন সে বিষয়ে কোনও পরিষ্কার বার্তা পাওয়া যায়নি। অশ্বিন কোয়ারান্টাইনে রয়েছেন। নাম প্রকাশে অনিচ্ছুক বোর্ডের এক কর্তার দাবি, ‘অশ্বিন কোভিড পজিটিভ হওয়ায় দলের সঙ্গে যেতে পারেনি। আমরা আশাবাদী, টেস্টের আগে সুস্থ হয়ে দলের সঙ্গে যোগ দিতে পারবে।‘১ জুলাই থেকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট শুরু ভারতের। প্রস্তুতি ম্যাচে তাঁর খেলার সম্ভাবনা ক্ষীণ। দক্ষিণ আফ্রিকা সিরিজ শেষে লন্ডন পৌঁছেছেন ঋষভ পন্থ, শ্রেয়স আইয়ার, হেড কোচ রাহুল দ্রাবিড়। ভিভিএস লক্ষ্মণের সঙ্গে আয়ারল্যান্ড সিরিজের স্কোয়াড ২৩-২৪ তারিখ ডাবলিনের উদ্দেশ্যে রওনা হবে।

আইপিএলে রাজস্থান রয়্যালসে খেলেছেন রবিচন্দ্রন অশ্বিন। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে পাঁচ ম্যাচের টি ২০ সিরিজে ভারতীয় দলে ছিলেন না। এই সময়ে অশ্বিন তামিলনাড়ু ক্রিকেট সংস্থার স্থানীয় টি ২০ প্রতিযোগিতায় খেলেছেন বলে খবর। টুর্নামেন্টে তাঁর দল চ্যাম্পিয়নও হয়েছে। সম্ভবত এই প্রতিযোগিতায় খেলার সময়ই কোভিড আক্রান্ত হয়েছেন অশ্বিন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA