ফোকাসে আইপিএল, আগামী সপ্তাহেই দুবাই যাচ্ছে ধোনির চেন্নাই

IPl 2021: ১০ আগস্টের পর আইপিএলের দলগুলিকে দুবাই যাওয়ার অনুমতি দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড।

ফোকাসে আইপিএল, আগামী সপ্তাহেই দুবাই যাচ্ছে ধোনির চেন্নাই
ফোকাসে আইপিএল, আগামী সপ্তাহেই দুবাই যাচ্ছে ধোনির চেন্নাই
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 9:10 PM

চেন্নাই: দামামা বেজে গিয়েছে। তাই সময় নষ্ট করতে নারাজ মহেন্দ্র সিং ধোনি (MS Dhoini) ও তাঁর চেন্নাই সুপার কিংস (CSK)। আগামী সপ্তাহেই দুবাই উড়ে যাওয়ার পরিকল্পনা মেন ইন ইয়েলোর। ১০ আগস্টের পর আইপিএলের (IPL) দলগুলিকে দুবাই যাওয়ার অনুমতি দিয়েছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। সেই নির্দেশিকা মাথায় রেখে চলতি মাসের ১৪ বা ১৫ তারিখ দুবাই পৌঁছে যাওয়ার পরিকল্পনা ধোনিদের।

বোর্ডের নির্দেশিকা আসার পর থেকেই দুবাইতে শিবিরের পরিকল্পনা শুরু করে দিয়েছে সব আইপিএল ফ্রাঞ্চাইজি। প্রশ্ন থেকে যাচ্ছে একটা জায়গাতেই। সব বিদেশি ক্রিকেটারদের কি পাওয়া যাবে? আইপিএল শেষ হলেই শুরু হবে টি২০ বিশ্বকাপ। কুড়ি কুড়ির বিশ্বযুদ্ধকে মাথায় রেখে একাধিক সিরিজে খেলার পরিমাণ কমিয়ে আনা হয়েছে। আর এতেই ফ্রাঞ্চাইজি গুলির আশা সব ক্রিকেটারকেই পাওয়া যাবে। ভারতীয় বোর্ডও ক্রিকেটারদের পাওয়ার জন্য বিভিন্ন দেশের বোর্ডের সঙ্গে কথা চালাচ্ছে।

গত মাসেই অবশিষ্ট আইপিএলের সূচি প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড। প্লে অফ মিলিয়ে মোট ৩১টি ম্যাচ হবে ২৭ দিনে। খেলা শুরু হবে ১৯ সেপ্টেম্বর। মুখোমুখি ধোনির চেন্নাই সুপার কিংস ও রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স। ফাইনাল ১৫ অক্টোবর। এখনও পর্যন্ত হওয়া খেলায় ৮ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে দিল্লি ক্যাপিটালস। ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় ও তৃতীয় স্থানে চেন্নাই ও আরসিবি। সাত ম্যাচে মাত্র ৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরে কলকাতা নাইট রাইডার্স।

আরও পড়ুন: India vs England: টেস্ট সিরিজ শুরুর আগেই ধাক্কা, চোটে ছিটকে গেলেন মায়াঙ্ক