India vs England: টেস্ট সিরিজ শুরুর আগেই ধাক্কা, চোটে ছিটকে গেলেন মায়াঙ্ক

নটিংহ্যামে নেট সেশনে ব্যাটিং করার সময় মহম্মদ সিরাজের বল সোজা মায়াঙ্কের হেলমেটে লাগে।

India vs England: টেস্ট সিরিজ শুরুর আগেই ধাক্কা, চোটে ছিটকে গেলেন মায়াঙ্ক
India vs England: টেস্ট সিরিজ শুরুর আগেই ধাক্কা, চোটে ছিটকে গেলেন মায়াঙ্ক (সৌজন্যে-বিসিসিআই টুইটার)
Follow Us:
| Edited By: | Updated on: Aug 02, 2021 | 8:09 PM

লন্ডন: টেস্ট সিরিজ শুরুর আগেই ধাক্কা ভারতীয় শিবিরে। নেট প্র্যাকটিসের সময় সতীর্থ সিরাজের বল মাথায় লেগে চোট পান ভারতীয় ওপেনার মায়াঙ্ক আগারওয়াল (Mayank Agarwal)। কনকাশনের জন্য প্রথম টেস্ট থেকেই ছিটকে গেলেন তিনি। বুধবার থেকে শুরু ভারত-ইংল্যান্ড টেস্ট সিরিজ। তবে ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) তরফ থেকে জানানো হয়েছে, আপাতত স্থিতিশীল মায়াঙ্ক।

নটিংহ্যামে নেট সেশনে ব্যাটিং করার সময় মহম্মদ সিরাজের বল সোজা মায়াঙ্কের হেলমেটে লাগে। তারপরই নেট ছেড়ে বেরিয়ে যান তিনি। সঙ্গে সঙ্গেই ভারতীয় ওপেনারের চিকিৎসা চালানো হয়। বোর্ডের তরফ থেকে আশ্বস্ত করে বলা হয়, আপাতত স্থিতিশীল মায়াঙ্ক। ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিক্যাল টিমের পর্যবেক্ষণেই রাখা হয়েছে তাঁকে। ট্রেন্ট ব্রিজে রোহিত শর্মার সঙ্গে ওপেনিং করার কথা ছিল মায়াঙ্কের। টেস্ট শুরুর ২ দিন আগে তিনি ছিটকে যেতে স্বভাবতই চিন্তা বাড়ল ভারতীয় শিবিরে। চোট পেয়ে আগেই ভারত-ইংল্যান্ড সিরিজ থেকে ছিটকে গেছেন ওপেনার শুভমন গিল।

চোটের জন্য ওয়াশিংটন সুন্দর, আবেশ খানরাও সিরিজ থেকে ছিটকে গেছেন। কয়েকদিন আগে করোনা সংক্রমিত হন ঋষভ পন্থ। যদিও তিনি এখন ভারতীয় দলের সঙ্গেই আছেন।

আরও পড়ুন: IND VS ENG : লন্ডন পথে পৃথ্বী-সূর্য