IPL: আইপিএলের টিম কিনতে আগ্রহী দীপিকা-রণবীর জুটি

Deepika Padukone and Ranveer Singh: দীপিকা-রণবীর আইপিএলের টিম কিনবেন কিনা, তা নিয়ে নানা জল্পনা শুরু হয়ে গিয়েছে। অনেকেই এ নিয়ে টুইটারে নানা কথাও বলছেন।

IPL: আইপিএলের টিম কিনতে আগ্রহী দীপিকা-রণবীর জুটি
IPL: আইপিএলের টিম কিনতে আগ্রহী দীপিকা-রণবীর জুটি
Follow Us:
| Edited By: | Updated on: Oct 22, 2021 | 3:37 PM

মুম্বই: তাবড় বানিজ্যিক সংস্থাগুলো ছিলই। ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের পর এ বার ঢুকে পড়ল বলিউডও। আইপিএলের (IPL) নতুন টিম কেনার জন্য লম্বা লাইন দাঁড়িয়ে নামী-দামিরা। বিশ্বের অন্যতম সেরা লিগের টিম কেনার জন্য এগিয়ে এলেন বলিউডের অত্যন্ত জনপ্রিয় জুটি রণবীর সিং (Ranveer Singh) ও দীপিকা পাড়ুকোণ (Deepika Padukone)।

আইপিএলে বলিউড যোগ নতুন নয়। কলকাতা নাইট রাইডার্স শাহরুখ খান ও জুহি চাওলার টিম। পঞ্জাব কিংস আবার প্রাতি জিন্টার। সেই তালিকায় জুড়ে যেতে চলেছেন দীপিকা-রণবীর। তবে এই খবরে অবাক হওয়ার কিছু নেই। কারণ, দীপিকা খেলার পরিবারেই বড় হয়েছেন। বাবা প্রকাশ পাড়ুকোণ ভারতের কিংবদন্তি ব্যাডমিন্টন প্লেয়ার। তাঁর মেয়ে খেলার দুনিয়া সম্পর্কে অনেক বেশি ওয়াকিবহাল, তা নিয়ে কোনও সন্দেহ নেই। রণবীরও খেলার জগতের সঙ্গে ওতোপ্রতো জড়িয়ে। ইংলিশ প্রিমিয়ার লিগ ও বাস্কেটবল লিগ এনবিএ-র ভারতীয় ব্র্যান্ড অ্যাম্বাসাডরও। বলিউড দম্পতি এ বার পা রাখতে চলেছেন বাইশ গজের দুনিয়ায়।

দীপিকা-রণবীর আইপিএলের টিম কিনবেন কিনা, তা নিয়ে নানা জল্পনা শুরু হয়ে গিয়েছে। অনেকেই এ নিয়ে টুইটারে নানা কথাও বলছেন। যে দলে রয়েছে নাইটদের প্রাক্তন ক্যাপ্টেন দীনেশ কার্তিকও। টুইটারে তিনি মজা করে লিখেছেন, ‘ওরা যে টিম কিনবে, সেই টিমের জার্সি নির্ঘাত আকর্ষণীয় হবে।’

আগামী আইপিএল থেকে ১০টা টিমের টুর্নামেন্ট হবে। দুটো টিমের জন্য ইতিমধ্যেই দরপত্র তোলা শুরু করে দিয়েছে নানা সংস্থা। এতদিন আদানি গ্রুপ, আরপি-সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপ, টরেন্ট ফার্মা, অরবিন্দ ফার্মা সহ দেশ বিদেশের নানা সংস্থা এ নিয়ে আগ্রাহ প্রকাশ করেছে। যে কারণে দরপত্র জমা দেওয়ার মেয়াদ আরও বাড়িয়ে দেওয়া হয়েছে। বিসিসিআইয়ের প্রত্যাশা বিশ্বের আরও কিছু তাবড় সংস্থা আইপিএলের দিকে ঝুঁকতে চাইবে। বেস প্রাইস ২ হাজার কোটি টাকা হলেও দুটো টিম কিনতে হলে নিলামে অন্তত ৪ হাজার কোটি টাকা দর উঠতে পারে। এমনই ধারণা ওয়াকিবহাল মহলের।

অর্থের দিক থেকে বিশ্বের সবচেয়ে বড় লিগগুলোর সঙ্গে ইতিমধ্যেই প্রতিযোগিতা চলছে আইপিএলের। ভারতের অর্থনীতিও এর উপর দাঁড়িয়ে অনেকটাই। নতুন দুটো টিম সেই অর্থের পরিমাণ আরও বাড়াবে, তা নিয়ে কোনও সংশয় নেই।

আরও পড়ুন: T20 World Cup 2021: ওমানকে হারিয়ে বিশ্বকাপের সুপার ১২-তে স্কটল্যান্ড

আরও পড়ুন: IPL 2022: আইপিএলে দল কিনতে আগ্রহ দেখাল ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মালিক

আরও পড়ুন: IPL: ২০২২ আইপিএল ভারতেই দেখছেন সৌরভ