Gautam Gambhir: একগুয়ে গৌতম গম্ভীর যখন পেয়েছিলেন কড়া শাস্তি, শুনলে চমকে যেতে পারেন আপনিও…

সেপ্টেম্বরে দেশের মাটিতে রয়েছে ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজ। তার আগে কয়েক দিনের ছুটি পেয়েছেন দেশের ক্রিকেটার থেকে শুরু করে হেড কোচ গৌতম গম্ভীরও (Gautam Gambhir)। এই সুযোগে স্ত্রীর সঙ্গে বেড়াতে গিয়েছেন বিরাট-রোহিতদের হেড কোচ।

Gautam Gambhir: একগুয়ে গৌতম গম্ভীর যখন পেয়েছিলেন কড়া শাস্তি, শুনলে চমকে যেতে পারেন আপনিও...
একগুয়ে গৌতম গম্ভীর যখন পেয়েছিলেন কড়া শাস্তি, শুনলে চমকে যেতে পারেন আপনিও...Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Aug 23, 2024 | 12:05 AM

কলকাতা: কয়েকদিনের বিরতি পেলে সকলেই ব্যস্ত জীবন থেকে একটু দূরে যেতে চান। আর পাঁচটা সাধারণ মানুষের মতো দেশের তারকা ক্রিকেটাররাও ক্রিকেট থেকে বিরতি পেলেই বেড়াতে বেরিয়ে পড়েন। সেপ্টেম্বরে রয়েছে ভারত-বাংলাদেশ টেস্ট সিরিজ। তার আগে কয়েক দিনের ছুটি পেয়েছেন দেশের ক্রিকেটার থেকে শুরু করে হেড কোচ গৌতম গম্ভীরও (Gautam Gambhir)। স্ত্রী নাতাশা জৈনের সঙ্গে বেড়াতে যাওয়ার একটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন বিরাট-রোহিতদের হেড কোচ। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ঘুরছে গম্ভীরের এক পুরনো ভিডিয়ো। যেখানে তিনি জানিয়েছেন, এক সময় বেড়াতে গিয়ে কী ভাবে শাস্তি পেয়েছিলেন গম্ভীর।

এই খবরটিও পড়ুন

View this post on Instagram

A post shared by Gautam Gambhir (@gautamgambhir55)

ইন্সটাগ্রামে ভাইরাল হওয়া ভিডিয়োতে গম্ভীরকে বলতে শোনা গিয়েছে, ‘এক সময় বাড়ির সকলে আমাকে বৈষ্ণোদেবী যাওয়ার জন্য জোর করছিল। আমি ওদের তখন বলেছিলাম, যে পায়ে হেঁটে আমি মন্দিরে যাব না। কপ্টারে যাব। হোটেলে যাওয়ার পর তারা সেখানে আধ ঘণ্টা অপেক্ষা করো। এরপর তারা ১৫ মিনিট পর এসে জানায় প্রবল বৃষ্টির কারণে সমস্ত কপ্টার পরিষেবা বন্ধ।’

গম্ভীর তারপরও পায়ে হেঁটে মন্দিরে যেতে চাননি। তাই বলেন, ‘কপ্টার পরিষেবা বন্ধ শুনে আমি বলি তা হলে মোটর গাড়ি বা ঘোড়ার ব্যবস্থা করে দাও। কিন্ত আমাকে জানানো হয়, ওই বৃষ্টিতে সে ভাবে যাওয়া সম্ভব নয়। এরপর আমি অতটা রাস্তা তুমুল বৃষ্টিতেই যাই। এত বৃষ্টি মনে হয় আমি আগে জীবনে কখনও দেখিনি। তবে অবাক করার বিষয় হল যে , আমি বৈষ্ণোদেবীর দর্শন করা মাত্র বৃষ্টি বন্ধ হয়ে যায়। তখন আমি বুঝতে পারি, মায়ের দরবারে যাওয়ার সময় এমন কোনও কথা বলতে নেই।’

অনেকের বিশ্বাস, বৈষ্ণোদেবী ডাকলেই তাঁর ভক্তরা তাঁর কাছে যেতে পারেন। কিন্তু শুধু নিজের ইচ্ছে থাকলেই হয় না, মায়ের ডাক আসতে হয়। ভারতের হেড কোচ গৌতম গম্ভীরের এই গল্প শুনে অনেকেই এই কথাই সেই ভিডিয়োটির কমেন্টেও লিখেছেন।