IPL 2021: রবিবার মাঠে ফিরতে পারেন হার্দিক পাণ্ডিয়া

জোড়া ম্যাচে হার্দিকের না থাকা নিয়ে প্রচুর প্রশ্ন উঠেছে। মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ শেন বন্ড কয়েক দিন আগে জানিয়েছিলেন, হার্দিকের ফিট হওয়া স্রেফ সময়ের অপেক্ষা।

IPL 2021: রবিবার মাঠে ফিরতে পারেন হার্দিক পাণ্ডিয়া
IPL 2021: রবিবার মাঠে ফিরতে পারেন হার্দিক পাণ্ডিয়া
Follow Us:
| Edited By: | Updated on: Sep 25, 2021 | 5:54 PM

আবু ধাবি: ভারতের টি-২০ বিশ্বকাপের (T20 World Cup) দল হোক বা আইপিএলের (IPL) দ্বিতীয় পর্বে মুম্বই ইন্ডিয়ান্স (Mumbai Indians), প্রশ্ন একাধিক। হার্দিক পাণ্ডিয়া (Hardik Pandya) কি ফিট? কবে মাঠে নামবেন তিনি? বিশ্বকাপে তাঁকে সম্পূর্ণ ফিট হয়ে মাঠে নামতে পারবেন তিনি? বোলার হার্দিককে কি দেখা যাবে? এত প্রশ্নের একটাই উত্তর হতে পারে। রবিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে মাঠে নামতে পারেন ভারতীয় অলরাউন্ডার। বলছেন মুম্বই ইন্ডিয়ান্সের ক্রিকেট ডিরেক্টর জাহির খান (Zaheer Khan)।

আইপিএলের দ্বিতীয় পর্বে একেবারেই ভালো শুরু করতে পারেনি রোহিতের মুম্বই ইন্ডিয়ান্স। ধোনির চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্সের বিরুদ্ধে হারতে হয়েছে। এই ব্যর্থতার জন্য হার্দিকের না থাকাকেই কারণ হিসেবে তুলে ধরছেন অনেকে ক্রিকেট বিশেষজ্ঞ। হার্দিক না থাকায় দলের ব্যালান্স নষ্ট হয়েছে। মত তাদের।

ম্যাচের আগের দিন জাহির খান বলেছেন, ”আজ অনুশীলন করছে হার্দিক। আশা করছি ও ফিট হয়ে উঠেছে এবং পরের ম্যাচে ওকে পাওয়া যাবে।” ভারতীয় দলের সঙ্গে শ্রীলঙ্কা সফরে খেলে আইপিএলের মঞ্চে এসেছেন হার্দিক। টুর্নামেন্টের দ্বিতীয় পর্বের আগে নাকি আবার চোট পেয়েছেন। তাই চেন্নাইয়ের বিরুদ্ধে প্রথম ম্যাচে খেলেননি। একই পরিস্থিতি ছিল কলকাতা নাইট রাইডার্স ম্যাচর আগেও।

জোড়া ম্যাচে হার্দিকের না থাকা নিয়ে প্রচুর প্রশ্ন উঠেছে। মুম্বই ইন্ডিয়ান্সের বোলিং কোচ শেন বন্ড কয়েক দিন আগে জানিয়েছিলেন, হার্দিকের ফিট হওয়া স্রেফ সময়ের অপেক্ষা। মুম্বইয়ের প্রয়োজনের পাশাপাশি ভারতীয় দলের প্রয়োজনের দিকে নজর রেখেই নাকি হার্দিককে নিয়ে দ্রুত কোনও সিদ্ধন্ত নিচ্ছে না টিম ম্যানেজমেন্ট। যাতে হিতে বিপরীত না হয়।

আরও পড়ুন: DC vs RR LIVE Score, IPL 2021: শুরুতেই জোড়া ধাক্কা খেল রাজস্থান, লিভিংস্টোনের পর আউট যশস্বী