Chris Woakes: ‘আমি যথেষ্ট করেছি’, টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে এ কীসের ইঙ্গিত দিলেন ক্রিস ওকস?

England Cricket: অস্ট্রেলিয়াতে ওকসের পারফরম্যান্স নজর কেড়েছে। অজিদের সঙ্গে শেষ টি-টোয়েন্টি ম্যাচে ৩ উইকেট তুলে নিয়েছিলেন এই ব্রিটিশ ক্রিকেটার।

Chris Woakes: 'আমি যথেষ্ট করেছি', টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে এ কীসের ইঙ্গিত দিলেন ক্রিস ওকস?
ছবি: পিটিআই
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2022 | 4:44 PM

ব্রিসবেন: কয়েকমাস ধরেই একের পর এক চোটে জর্জরিত ব্রিটিশ অলরাউন্ডার ক্রিস ওকস (Chris Woakes)। কিন্তু ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup) দলের প্রথম একাদশে ওকসের দলে ফেরার সম্ভাবনা ক্রমশই জোরাল হচ্ছে। জুলাই মাসের শেষে ওকসের হাঁটুতে অস্ত্রোপচার হয়েছিল। ওকস জানিয়েছেন, দূর থেকে ইংল্যান্ড দলকে টেস্ট ও সীমিত ওভারের ম্যাচ খেলতে দেখে তাঁর খারাপ লেগেছে, কিন্তু তাসত্ত্বেও পাকিস্তানের বিরুদ্ধে তাঁর কামব্যাক যথেষ্ট ইতিবাচক ছিল। অস্ট্রেলিয়াতে ওকসের পারফরম্যান্স নজর কেড়েছে। অজিদের সঙ্গে শেষ টি-টোয়েন্টি ম্যাচে ৩ উইকেট তুলে নিয়েছিলেন এই ব্রিটিশ ক্রিকেটার। নিজের পারফর্ম্যান্স নিয়ে কী বললেন ওকস, তুলে ধরল TV9Bangla

৩৩ বছর বয়সী ওকস বলেন, “আপনি যখন ৩০ বছর বয়স অতিক্রম করে যাবেন, তখন কোনওভাবে ক্রিকেট মিস করতে চাইবেন না। আমার কেরিয়ার শুরুটা ভাল ছিল এবং আমি ক্রিকেট বেশ উপভোগ করেছি। কিন্তু আমার মনে হয়েছিল যে আমি ইংল্যান্ডের হয়ে খেলার সুযোগ হাতছাড়া করছি। বিগত ছ’মাস টিকে থাকা শারীরিক ও মানসিকভাবে আমার জন্য ভীষণ কঠিন ছিল। আমি অনেক ক্রিকেট ম্যাচ দেখেছি, কিন্তু দলের সদস্য হিসেবে খেলতে না পারার অনুভূতিটা আলাদা। দলে ফিরে আসা ও ইংল্যান্ডের হয়ে খেলার সুযোগ পেয়ে আমি সন্তুষ্ট। আমি দারুণভাবে উপভোগ করছি।”

সোমবার গাব্বাতে ওয়ার্ম আপ ম্যাচে পাকিস্তানের মুখোমুখি হতে চলেছে ইংল্যান্ড। তাঁর আগে অস্ট্রেলিয়ার সঙ্গে টি-টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে জয় ব্রিটিশ ক্রিকেটারদের বাড়তি অক্সিজেন জোগাবে। ইংল্যান্ড ইতিমধ্যে ব্রিসবেনের স্টেডিয়ামে প্র্যাকটিস রাউন্ড শুরু করে দিয়েছে। আগামী শনিবার পার্থে বিশ্বকাপের মূল পর্বে আফগানিস্তানের মুখোমুখি হবে ইংল্যান্ড। নতুন বলে ওকসের স্পেল আফগানিস্তানকে চাপে ফেলতে পারে বলেই মনে করছেন অনেকে। ওকস বলেন, “ব্যাট হাতে আমি কী করতে পারি, তা আগেই দেখিয়ে দিয়েছি। ব্যাটিং অর্ডারের নিচের দিকে ক্রিজে নামার বিষয়টি আমি সব সময়ই মাথায় রাখি কারণ দলে ব্যাটিং লাইন আপ নির্ধারিত, বোলিংয়ের ক্ষেত্রে অন্য কোনও ধরন বেছে নেওয়ার জায়গা রয়েছে। আশা করি আমি যথেষ্টই করেছি। ৩টি উইকেট নেওয়া কম কথা নয়।”