T20 World Cup: বিশ্বকাপের অ্যান্থেম প্রকাশ আইসিসির

T20 World Cup: বিশ্বকাপের অ্যান্থেম প্রকাশ আইসিসির
টি-২০ বিশ্বকাপ। ছবি: টুইটার

দুবাই: টি২০ বিশ্বকাপের (T20 World Cup) অ্যান্থেম (Anthem) প্রকাশ করল আইসিসি (ICC)। ১৭ অক্টোবর থেকে সংযুক্ত আরব আমিরশাহি (UAE) ও ওমানে (Oman) শুরু টি-টোয়েন্টি বিশ্বকাপ। হাতে আর এক মাসও বাকি নেই। তার আগে এ দিন বিশ্বকাপের অ্যান্থেম ভিডিও প্রকাশ ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থার। আইসিসির প্রকাশিত সেই ভিডিওয় দেখা গিয়েছে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে (Virat Kohli)।

টি-২০ বিশ্বকাপের কিছু ম্যাচের ভিডিও কোলাজ করে ছাড়া হয়েছে। ভারত অধিনায়ক বিরাট কোহলি ছাড়াও ভিডিওয় দেখা গিয়েছে ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক কায়রন পোলার্ড (Kieron Pollard)। আইসিসির প্রকাশিত ভিডিওয় গান কম্পোজ করেছেন মিউজিক ডিরেক্টর অমিত ত্রিবেদী (Amit Trivedi)। টি-২০ বিশ্বকাপকে সমগ্র বিশ্বে আরও ছড়িয়ে দিতেই ভিডিওয় অভিনবত্ব এনেছে আইসিসি। ভারত অধিনায়ক কোহলি, ওয়েস্ট ইন্ডিজ অধিনায়ক পোলার্ড ছাড়াও ভিডিওয় দেখা গিয়েছে অস্ট্রেলিয়ার অল রাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল (Glenn Maxwell) ও আফগানিস্তানের লেগ স্পিনার রাশিদ খানকে (Rashid Khan)।

 

 

থ্রিডি এবং টুডি দুটো ভার্শনেই ভিডিওটা প্রকাশ করেছে আইসিসি। কোভিড বিধি মেনেই ১৭ অক্টোবর থেকে শুরু হবে টি-২০ বিশ্বকাপ। ১৭ অক্টোবর থেকে শুরু কোয়ালিফাইং রাউন্ড। ১৬ দলের বিশ্বকাপকে ঘিরে এখন থেকেই উত্তেজনায় ফুটছে বিশ্ব। কোয়ালিফাইং রাউন্ডের পর হবে সুপার টুয়েলভ। ২৪ অক্টোবর পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ দিয়ে বিশ্বকাপ অভিযানে নামবে কোহলির ভারত।

 

আরও পড়ুন: Manika Batra: তদন্ত কমিটি গঠনের নির্দেশ দিল্লি আদালতের

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla