COVID IN CRICKET: করোনায় আক্রান্ত পন্থ : সূত্র

প্রথমে একজন ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ আসে। এরপর দলের প্রত্যেক সদস্যের করোনা পরীক্ষা করা হয়। সেই পরীক্ষার পর আরও একজনের পজিটিভ আসে বলে খবর। তবে এখন একজনই অ্যাক্টিভ করোনা আক্রান্ত ।

COVID IN CRICKET: করোনায় আক্রান্ত পন্থ : সূত্র
টিম ইন্ডিয়ায় করোনা হানা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 15, 2021 | 1:31 PM

লন্ডনঃ ইংল্যান্ড (ENGLAND)সফররত ভারতীয় দলের ২ ক্রিকেটার আক্রান্ত হলেন করোনায় (COVID19)। যার মধ্যে ১ জন এখনও আইসোলেশনে (ISOLATION)। অপরজনের রিপোর্ট প্রথমে পজিটিভ এলেও, এখন রিপোর্ট নেগেটিভ এসেছে বলে সূত্রের খবর। তবে অপর ক্রিকেটার (CRICKETER) এখনও রয়েছেন আইসোলেশনে। বিসিসিআই সূত্রে এমনটাই খবর। তবে নাম এখও প্রকাশ করা হয়নি বোর্ডের (BCCI)পক্ষ থেকে।

প্রথমে একজন ক্রিকেটারের রিপোর্ট পজিটিভ আসে। এরপর দলের প্রত্যেক সদস্যের করোনা পরীক্ষা করা হয়। সেই পরীক্ষার পর আরও একজনের পজিটিভ আসে বলে খবর। তবে এখন একজনই অ্যাক্টিভ করোনা আক্রান্ত । অপরজনের পরের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে বোর্ড সূত্রের খবর। তিনি দলের সঙ্গে ডারহামে যাবেন। অপরজন, যিনি এখনও করোনা আক্রান্ত তিনি এখন লন্ডনেই কোয়ারেন্টিনেই থাকবেন বলে খবর। দলের সঙ্গে ডারহাম যাচ্ছেন না।

সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর, দুই ক্রিকেটারের তেমন কোনও উপসর্গ নেই। যেই ক্রিকেটার এখনও করোনা পজিটিভ তাঁরও সর্দি-কাশির মত মৃদ্ উপসর্গ রয়েছে। অপরজন এখন একেবারে সুস্থ। বোর্ডের পক্ষ থেকে দলকে নির্দেশ দেওয়া হয়েছে, ডারহামে পৌঁছে ৩ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে গোটা দলকে। কারন, করোনা আক্রান্ত ক্রিকেটারের সংস্পর্শে  এসেছিলেন বাকি ক্রিকেটাররা। তাই কোয়ারেন্টিনের নির্দেশ দেওয়া হয়েছে বিসিসিআইয়ের পক্ষ থেকে।

View this post on Instagram

A post shared by Rishabh Pant (@rishabpant)

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের পর এবার ইংল্যান্ড সিরিজ। মাঝে লম্বা ছুটিয়ে পেয়েছে টিম ইন্ডিয়া। এর মধ্যে কেউ পরিবারের সঙ্গে ছুটি কাচ্ছেন। কেউ আবার ঘুরতে গিয়েছেন ইংল্যান্ডের আনাচেকানাচে। যিনি এখনও পর্যন্ত করোনা পজিটিভ বলে খবর, তিনি প্রচুর মানুষের মাঝে বসে ইউরো কাপের ম্যাচ দেখেছেন বলে খবর।

সব মিলিয়ে সিরিজ শুরুর আগে ভারতীয় শিবিরে করোনা হানায় চিন্তা বাড়াচ্ছে টিম ইন্ডিয়াকে।