অনুশীলনের ফাঁকে নয়া চমক শিখর ধাওয়ান-পৃথ্বী শ্-র

নেটে অনুশীলনের ফাঁকে মজার ছলে পুরনো হিন্দি গানের তালে পা মেলালেন জাতীয় দলের দুই ডিফেন্ডার।

অনুশীলনের ফাঁকে নয়া চমক শিখর ধাওয়ান-পৃথ্বী শ্-র
নেটে অনুশীলনের ফাঁকে মজার ছলে পুরনো হিন্দি গানের তালে পা মেলালেন শিখর ধাওয়ান এবং পৃথ্বী শ
Sanghamitra Chakraborty

|

Nov 21, 2020 | 8:30 AM

TV9 বাংলা ডিজিটাল : আইপিএলে দীর্ঘ সময় বায়ো বাবলে কাটিয়ে ডনের দেশে পৌঁছেছে ভারতীয় ক্রিকেটাররা। সেখানে হোটেলের বাইরে বেরোনোর অনুমতি নেই কোহলিদের। ভারত বনাম অস্ট্রেলিয়া (India vs Australia) সিরিজ শুরু হবে ২৭ নভেম্বর। অস্ট্রেলিয়ায় পৌঁছে ভারতীয় ক্রিকেটারদের আবার থাকতে হচ্ছে বায়ো বাবলে।

দীর্ঘদিন বায়ো বাবলে থাকলে একটা চাপ তৈরি হয়। কোভিড পরিস্থিতিতে তা মেনেও নিয়েছেন ক্রিকেটারও। অস্ট্রেলিয়াতে ভারতীয় ক্রিকেটাররা ১৪ দিনের কোয়ারেন্টাইন কাটাচ্ছেন এখন। তার মধ্য়েই চলছে টিম ইন্ডিয়ার প্রস্তুতি।

নেটে অনুশীলনের ফাঁকে মজার ছলে পুরনো হিন্দি গানের (Old Bollywood Hit Song) তালে পা মেলালেন জাতীয় দলের দুই ডিফেন্ডার শিখর ধাওয়ান (Shikhar Dhawan) এবং পৃথ্বী শ (Prithvi Shaw)। গব্বর নিজের ইনস্টাগ্রামে তাঁদের নাচের ভিডিও পোস্ট করেছেন।

অন্যদিকে কোয়ারেন্টিনে নিজেকে চাপমুক্ত রাখতে কিং কোহলি মেতেছেন ওয়েব সিরিজে।

কঠিন অস্ট্রেলিয়া সফরের জন্য জোরকদমে অনুশীলনের ফাঁকে ক্রিকেটাররা নিজেদের এইভাবেই চাপমুক্ত রাখছেন। ক্রিকেটাররা যাতে হালকা মেজাজে থাকেন, তাই হোটেলের মধ্যেই বিনোদনের ব্যবস্থা করা হয়েছে। অনুশীলনের ফাঁকে হার্দিক-বুমরা-রা নিজেদের মত করে সময় কাটানোর জন্য বেছে নিচ্ছেন অন্য খেলাও।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla