লকডাউন সত্ত্বেও অ্যাডিলেডেই প্রথম টেস্টের সম্ভাবনা!

দক্ষিণ অস্ট্রেলিয়ায় করোনা আবহের মধ্যে, অ্যাডিলেডেই প্রথম টেস্টের সম্ভাবনা।

লকডাউন সত্ত্বেও অ্যাডিলেডেই প্রথম টেস্টের সম্ভাবনা!
অ্যাডিলেড ওভাল (সৌজন্যে-টুইটার)
Sanghamitra Chakraborty

|

Nov 20, 2020 | 8:05 AM

TV9 বাংলা ডিজিটাল : বছর শেষে  স্টিভ স্মিথ ও বিরাট কোহলির দ্বৈরথ দেখার জন্য মুখিয়ে আছে ক্রিকেট প্রেমীরা। কিন্তু ভারত-অস্ট্রেলিয়া (India vs Australia) টেস্ট সিরিজ শুরুর আগেই হঠাৎ দক্ষিণ অস্ট্রেলিয়ায় (South Australia) করোনাভাইরাস (COVID-19) সংক্রমণ বেড়ে যাওয়ায় আতঙ্কের পরিবেশ তৈরি হয়েছে। লকডাউনের (Lockdown) পথে হাঁটতে হয়েছে স্থানীয় প্রশাসণকে। এই পরিস্থিতিতে অ্যাডিলেডে দিন-রাতের টেস্ট নিয়ে সংশয় তৈরি হয়েছে। এত কিছুর পরও অ্য়াডিলেডে প্রথম টেস্ট হওয়ার ব্যাপারে আশাবাদী স্থানীয় প্রশাসণ।

দক্ষিণ অস্ট্রেলিয়ার প্রধান জনস্বাস্থ্য কর্মকর্তা নিকোলা স্পুরিয়া জানান, ৬ দিনের লকডাউনের পর দক্ষিণ অস্ট্রেলিয়াতে কোভিড (COVID-19) পরিস্থিতির কিছুটা উন্নতি হয়েছে। হঠাৎ করে কোভিড আক্রান্তের সংখ্যা বেড়ে যাওয়ার  ফলে দক্ষিণ অস্ট্রেলিয়ার সীমান্ত বন্ধ করে দেওয়া হয়েছে। এই মুহুর্তে দক্ষিণ অস্ট্রেলিয়াতে করোনা আক্রান্তের সংখ্যা ৫৫১।

Virat Kohli and Tim Paine

বিরাট কোহলি এবং টিম পেইন (সৌজন্যে-টুইটার)

এই পরিস্থিতিতে টিম পেইন, মার্নাস লাবুশেন সহ বেশ কয়েকজন অজি ক্রিকেটারকে চার্টার্ড বিমানে নিউ সাউথ ওয়েলসে উড়িয়ে নিয়ে আসা হয়েছে।

Virat Kohli and Steve Smith

স্টিভ স্মিথ ও বিরাট কোহলির দ্বৈরথের অপেক্ষায় ক্রিকেট প্রেমীরা (সৌজন্যে-টুইটার)

দক্ষিণ অস্ট্রেলিয়ার স্বাস্থ্যকর্তা স্বীকার করে নিয়েছেন যে এই পরিস্থিতি কত তাড়াতাড়ি ঠিক হবে, তার কোনও গ্যারান্টি নেই। যদিও তিনি প্রথম টেস্ট অ্যাডিলেডে হবার ব্যাপারে ইতিবাচক ইঙ্গিত দিয়েছেন।

৪ ম্যাচের টেস্টের আগে ভারত ও অস্ট্রেলিয়ার সীমিত ওভারের সিরিজ ২৭ নভেম্বর থেকে শুরু হবে। অসিদের সঙ্গে বিরাটবাহিনী ৩টি একদিনের ম্যাচ এবং ৩টি-২০ ম্যাচ খেলবে।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla