IND VS ENG TEST SERIES: শক্তিশালী রিজার্ভ বেঞ্চ, চোটেও চাপ হবেনা ভারতের : ইনজামাম

   এদিকে ক্রুণাল পান্ডিয়ার করোনা কংক্রমণের জন্য ইংল্যান্ড সফরে নির্ধারিত সময়ে যাওয়া হচ্ছেনা পৃথ্বী শ ও সূর্যকুমার যাদবের। সূত্রের খবর,টেস্ট সিরিজের তৃতীয় টেস্টের আগে এই দুই ক্রিকেটারকে পাওয়া কঠিন।

IND VS ENG TEST SERIES: শক্তিশালী রিজার্ভ বেঞ্চ, চোটেও চাপ হবেনা ভারতের : ইনজামাম
ভারতের প্রশংসায় ইনজামাম

ইসলামাবাদঃ চোটের জন্য ছিটকে গিয়েছেন শুভমন গিল। চোটে ছিটকে যাওয়ার তালিকায় নাম লিখিয়েছেন ওয়াশিংটন সৃুন্দর, আবেশ খানও। এবার শ্রীলঙ্কা থেকে উড়িয়ে নিয়ে যাওয়া হচ্ছে পৃথ্বী শ, সূর্যকুমার যাদবকে। টেস্ট দলে রাখা হয়েছে বাংলার অভিমুন্য ঈশ্বরণকে। চোটের কবলে জেরবার ভারতকে দেখে পাকিস্তানের প্রাক্তন তারকা ইনজামামা উল হক অবশ্য আশ্বাস দিচ্ছেন, চোট নিয়ে ভারতের মাথাব্যথার কোনও কারন নেই। ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজে সমস্যায় পড়বে নাদল.

কেন এমন বলছেন ইনজাজাম? একটি ইউটিউব চ্যানেলে সাক্ষাৎকারের ইনজামাম জানান, “ভারতীয় দলের রিজার্ভ বেঞ্চ দেখেছেন। ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজের আগে চোট সমস্যা নিয়ে কেন চাপে থাকবেন তাঁরা? মনে করে দেখুন গতবছর শেষদিকে অস্ট্রেলিয়া সিরিজের কথা। প্রথম টেস্টে ওরকম লজ্জার হারের পর দেশে ফিরে গিয়ছিলেন বিরাট কোহলি। তরুণ প্রজন্মের হাত ধরেই ভারত আবার কামব্যাক করেছিল সেই সিরিজে। এবারও ইংল্যান্ড সিরিজে ভারতীয় ক্রিকেটে তরুণ শক্তিরা নিজেদের মেলে ধরতে পারবেন।” ইনজামামের কথাতেই স্পষ্ট, ইংল্যান্ডের স্যাঁতস্যাঁতে আবহাওয়ায় অনুশীলন ম্যাচে ভারতের রিজার্ভ বেঞ্চের পারফরম্যান্সে তিনি যথেষ্ট আশ্বস্ত।

ভারতের এই শক্তিশালী রিজার্ভ বেঞ্চের জন্য কোচ রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিয়েছেন ইনজি। প্রাক্তন পাক অধিনায়কের কথায়, “শ্রীলঙ্কা সফরে রিজার্ভ বেঞ্চের শক্তিকে নিয়ে রাহুল দ্রাবিড়ের কাজ প্রশংসনীয়। সেকেন্ড লাইন আপকে তৈরি করে দিয়েছে দ্রাবিড়।”

এদিকে ক্রুণাল পান্ডিয়ার করোনা কংক্রমণের জন্য ইংল্যান্ড সফরে নির্ধারিত সময়ে যাওয়া হচ্ছেনা পৃথ্বী শ ও সূর্যকুমার যাদবের। সূত্রের খবর, এখন শ্রীলঙ্কায় তাঁদের আইসোলেশনে থাকতে হবে। তারপর উড়ে যেতে পারবেন ইংল্যান্ডে। তবে সেখানে পৌঁছেও যে সরাসরি মাঠে নামতে পারবেন , তা নয়। পালন করতে হবে কোয়ারেন্টাইন। সূত্রের খবর, এর ফলে টেস্ট সিরিজের তৃতীয় টেস্টের আগে এই দুই ক্রিকেটারকে পাওয়া কঠিন।

Read Full Article

Click on your DTH Provider to Add TV9 Bangla